শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

রিকশাচালককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ফয়সাল (২১) নামে এক যুবককে বাসা থেকে ডেকে নিয়ে হাতুড়ি পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ফয়সাল পেশায় রিকশাচালক। নিহত যুবক বরিশাল জেলার মুলাদী থানার পূর্ব চরপদ্ম গ্রামের আবু কালাম মিয়ার ছেলে। সে পরিবারসহ দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া এলাকায় মিজান মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করত।

নিহতের বাবা আবুল কালাম জানান, বুধবার রাত ৪টার দিকে মুঠোফোনে ফোন করে ফয়সালকে ডেকে তেঘরিয়া দক্ষিণপাড়া তিন রাস্তার মোড় এলাকায় নিয়ে যায়। পরে ওই একই মুঠোফোন নম্বর থেকে ঘণ্টাখানেক পর জানায় ফয়সাল চুরি করেছে এজন্য তাকে বেঁধে রাখা হয়েছে। এরপর সকাল ১০টায় আবার ওই একই নম্বর থেকে ফোন করে ফয়সালের বাবাকে যেতে বলে। তিনি ঘটনাস্থলে গেলে ৭/৮ জন মিলে তাকেও মারধর করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। সেখান থেকে পরে ফয়সালকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারধর করা আতিক, জহু ও টুকু নামের তিনজনকে চিনতে পেরেছে বলে তিনি জানান। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন।

টুকু তেঘরিয়া স্ট্যান্ড বাজারে মুরগির ব্যবসায়ী ও অন্য সবার বাসা তেঘরিয়া এলাকায়। কালাম আরও জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ গতকাল দুপুর ১২টার দিকে ঘটনা জানার পর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ খবর