শিরোনাম
সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

চট্টগ্রামে কুপিয়ে ও জবাই করে দুই খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় রিকশাচালককে কুপিয়ে হত্যা এবং নগরীতে এক গৃহবধূকে জবাই করা হয়েছে। নিহতরা হলেন- বাঁশখালীর ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রিকশাচালক কোরবান আলী (৩০) ও হালিশহর এ ব্লক এলাকার গৃহবধূ রাবেয়া আক্তার (২৭)। শনিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টার মধ্যে দুটি ঘটনায় তাদের প্রাণ যায়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানিয়েছেন, উপজেলার শীলকূপ ইউনিয়নের আদর্শগ্রামে পাহাড়ি একটি জায়গা নিয়ে দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। শনিবার সন্ধ্যা ৬টার দিকে সেখানে দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে কোরবান আলী তাদের ঝগড়া করতে বারণ করার সময় তাকে দায়ের কোপ দেওয়া হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার সঙ্গে থাকা আরও তিনজন আহত হন। এ ঘটনায় অভিযুক্ত জমির উদ্দিন কালুকে আটক করেছে পুলিশ। মামলাও হয়েছে। কোরবান বাঁশখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড মনছুরিয়া রঙ্গিয়াঘোনা এলাকার মৃত হাকিম আলীর ছেলে। আটক জমির পৌরসভার দক্ষিণ জলদী এলাকার মৃত জাকের আহমদের ছেলে। এদিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি-পশ্চিম) সাব্বির হোসেন জানান, রাবেয়া আক্তার তার স্বামী             জামিলকে নিয়ে হালিশহর এ ব্লকের শিশুপল্লী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন আবদুল মালেকের বাসায় ভাড়া থাকতেন। দুজনের মধ্যে দীর্ঘদিন ধরে বনিবনা হচ্ছিল না। শনিবার রাত ৮টার দিকে রাবেয়ার সঙ্গে জামিলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রাবেয়াকে ছুরি দিয়ে জবাই করে জামিল। পরে সে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

 রাবেয়া চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বাসিন্দা। তার স্বামীর বাড়ি কিশোরগঞ্জ জেলায়। পুলিশ জামিলকে গ্রেফতারের চেষ্টা করছে।

সর্বশেষ খবর