মঙ্গলবার, ৩০ মে, ২০২৩ ০০:০০ টা

বিক্ষোভের অনুমতি চাইতে গিয়ে আটক চার জামায়াত নেতা

নিজস্ব প্রতিবেদক

বিক্ষোভ কর্মসূচি পালনের অনুমতি চাইতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কার্যালয়ে গিয়ে আটক হয়েছেন জামায়াতের চার নেতা। গতকাল দুপুরে তারা কর্মসূচিতে সহযোগিতার আবেদন নিয়ে ডিএমপি সদর দফতরের প্রধান ফটকে গিয়ে আটক হয়েছেন। তারা হলেন- বাংলাদেশ সুপ্রিম কোর্ট বারের সাবেক সিনিয়র সহসভাপতি আবদুল বাতেন ও জালাল উদ্দীন ভূঁইয়া, সাবেক সহসভাপতি গোলাম রহমান ভূঁইয়া ও সাবেক সহসম্পাদক সাইফুর রহমান।

ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন বলেন, তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে। যাচাই-বাছাই চলছে তাদের বিরুদ্ধে কোনো মামলা আছে কি না। যদি মামলা থাকে তবে গ্রেফতার হবেন, না থাকলে ছেড়ে দেওয়া হবে।

এদিকে জামায়াতের সূত্র জানায়, দ্রব্যমূল্যের ঊর্ধŸগতি, জামায়াতের আমিরের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা চালুর দাবিতে ৫ জুন বায়তুল মোকাররমের উত্তর গেট এলাকা থেকে বিক্ষোভ মিছিল করবে জামায়াত। কর্মসূচি পালনের সহযোগিতা চাইতে আবেদন নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের একটি প্রতিনিধি দল ডিএমপি কার্যালয়ে যায়। প্রতিনিধি দলকে ডিএমপি কার্যালয়ের ফটক থেকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নিয়ে যায় পুলিশ।

সর্বশেষ খবর