৯ এপ্রিল, ২০১৬ ১৬:১৭

আমিরাতে ক্রেতাদের বাড়তি সুবিধা সেভিং ক্লাবের

কামরুল হাসান জনি, ইউএই প্রতিনিধি

আমিরাতে ক্রেতাদের বাড়তি সুবিধা সেভিং ক্লাবের

প্রবাসী বাংলাদেশি ও ভিনদেশি ক্রেতা সাধারণের জন্যে বাড়তি সুবিধা প্রদান ও নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানের প্রতি ক্রেতাদের আরও বেশি আগ্রহী করে তুলতে সংযুক্ত আরব আমিরাতে সেভিং ক্লাব কার্ড চালু হয়েছে। এটি চালু করেছে আমিরাতের অন্যতম বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠান ও চট্টগ্রামের হাটহাজারী প্রবাসী আলহাজ এমএন আলমের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান আলম সুপার মার্কেট। 

বুধবার আবুধাবীর মোসাফফা ৯ ও ১০ নম্বর শিল্প এলাকায় আলম সুপার মার্কেটের দুটি প্রতিষ্ঠানে কেক কেটে এ সেভিং ক্লাব চালু করা হয়। এতে উপস্থিত ছিলেন কোম্পানির মার্কেটিং ম্যানেজার কাজী জাহেদ পারভেজ, অপারেশন ম্যানেজার কবির উদ্দিন খান, সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ রাশেদুল আলম।

কাজী জাহেদ পারভেজ এ সেভিং ক্লাব প্রসঙ্গে বলেন, কার্ডটি যে কোনো ক্রেতাই সংগ্রহ করতে পারবে। কার্ড গ্রহণের সঙ্গে প্রতিজন কাস্টমার পেয়ে যাবেন বিনা খরচে ২০ পয়েন্ট। এরপর থেকে প্রতি ১০ দিরহামের পণ্য ক্রয় করলে পাবেন ১টি করে পয়েন্ট। আর ২৫০ পয়েন্টের অধিকারী প্রতিজন ক্রেতা পাবেন ২৫ দিরহামের শপিং ভাউচার। তিনি আরো জানান, এ সেভিং ক্লাব কার্ডধারীদের মেইল, মোবাইল নম্বর ও সাধারণ তথ্যাদি আমাদের কাছে সংরক্ষিত থাকবে। এতে আমরা কাস্টমারদের জন্মদিনসহ বিভিন্ন দিবসের শুভেচ্ছা জানাবো।

এসময় অপারেশন ম্যানাজার কবির উদ্দিন খান কোম্পানির কর্মচারীদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, প্রতিযোগিতার বাজারে এ সেভিং ক্লাব কার্ড ব্যবসার প্রসারে দারুণ ভূমিকা রাখবে। কাস্টমারদের শুধু কার্ড দিলে হবে না, প্রত্যেকের রেজিস্টেশন হয়েছে কিনা তাও যাচাই করতে হবে। পাশাপাশি ক্রয়কৃত পণ্যের উপর কার্ডের পয়েন্ট যেন নিশ্চিত হয়, সে বিষয়টিও দেখতে হবে। এতে করে কাস্টমারদের আকর্ষণ ও আগ্রহ বাড়বে। 

উল্লেখ্য, আমিরাতে বাংলাদেশি মালিকানাধীন সুপার মার্কেটের মধ্যে আলম গ্রুপের সুপার মার্কেটই সবচেয়ে বড় বিপণী বিতান। আমিরাতের বিভিন্ন শহরে আলম গ্রুপের ২৮টি শাখা রয়েছে। 

 

বিডি-প্রতিদিন/ ০৯ এপ্রিল, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর