Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ২৩ জুন, ২০১৭ ০০:২৬
আপডেট : ২৩ জুন, ২০১৭ ০০:৩৩

কুয়েত আওয়ামী লীগের ইফতার মাহফিল

মঈন উদ্দিন সরকার সুমন, কুয়েত

কুয়েত আওয়ামী লীগের ইফতার মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পবিত্র রমজান মাস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটি। 

কুয়েত সিটির রাজধানী হোটেলে ২২জুন বৃহস্পতিবার কুয়েত আওয়ামী লীগের সভাপতি আতাউল গনি মামুনের সভাপতিত্বে এবং নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটি কুয়েত এর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী.

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি মুখাই আলী (লুৎফর রহমান), বাংলাদেশ কমিউনিটি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, প্রকৌশলী ফখরুল ইসলাম ফারুক, মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি রবিউল আলম রবি, জাতীয় পার্টির সহ সভাপতি ইসমাইল হোসেন প্রমুখ। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে এক মিনিট নীরবতা পালন করা হয়। বক্তারা বর্তমানে স্বাধীনতা বিরোধীদের ব্যাপারে সজাগ থাকতে সবার প্রতি আহবান জানান। বক্তারা মুজিব আদর্শের সকল সৈনিকদের ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুর তনয়া  জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করার আহবান জানান। 

ইফতার পূর্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও ইফতার আপ্যায়নের  মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনীতিক সংগঠনের অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/ ২৩ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১ 


আপনার মন্তব্য