১৬ আগস্ট, ২০১৮ ১৩:৩০
নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের শোক-সমাবেশ

'বঙ্গবন্ধুর ঘাতকদের বাংলাদেশে পাঠিয়ে দেয়ার দাবি'

এনআরবি নিউজ, নিউইয়র্ক

'বঙ্গবন্ধুর ঘাতকদের বাংলাদেশে পাঠিয়ে দেয়ার দাবি'

নিউইয়র্ক সিটির ব্রুকলীনে জাতীয় শোক দিবস পালন করেছে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ। এতে ১৫ আগস্টের ঘাতকের মধ্যে যারা কানাডা ও যুক্তরাষ্ট্রে পালিয়ে রয়েছে তাদের খুঁজে বের করে আইনের মুখোমুখি করতে যথাযথ পদক্ষেপ গ্রহণের সংকল্প ব্যক্ত করেন। আইনের শাসন সুসংহত করার লক্ষ্যেই ঘাতকদের বিরুদ্ধে দেয়া রায় কার্যকর করার বিকল্প নেই বলেও মন্তব্য করেন তারা।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী এবং সঞ্চালনা করেন ব্যবসায়ী ও সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরল আমিন বাবু।

বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের ষড়যন্ত্রের শিকারদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে শুরু হয় সমাবেশ। এতে আরও অংশ নেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল মাওলা, ইঞ্জিনিয়ার মোতাহার হোসেন, হাজী আবুল হাশেম এবং এ বি সিদ্দিক, ভাইস প্রেসিডেন্ট হাজী মফিজুর রহমান, মাসুদ হোসেন সিরাজি এবং হাজী আব্দুল কাদের মিয়া, যুগ্ম সম্পাদক সুব্রত তালুকদার, আস্রাব আলী খান লিটন, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক সিবলু, মাহফুজ হায়দার এবং সুমন মাহমুদ, শিক্ষা সম্পাদক মোর্শেদ খান বদরুল, আব্দুল বাতন, ব্রুকলীন বরো আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী এম এ জলিল, সহ-সভাপতি মো. ইদ্রিস, উপদেষ্টা মোস্তফা কামাল পাশা মানিক, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আস্রাবউদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর