১৫ জুলাই, ২০১৯ ১৫:৪৫

মালয়েশিয়া শাহআলমে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

মালয়েশিয়া শাহআলমে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় মালয়েশিয়া সেলঙ্গর প্রদেশের শাহআলম কোতা কমোনিং যুব সংগঠন ও প্রবাসী বাংলাদেশীদের উদ্যেগে তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করা হয়। 

গতকাল রবিবার কোতা কমোনিং সেকশন ৩১ এর একটি হলরুমে এই কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়। বিকাল সাড়ে পাঁচটা থেকে শুরু হয়ে মধ্যরাত পর্যন্ত চলা মাহফিলে এসময় শাহআলম এলাকা ও আশপাশের বিপুল সংখ্যক মুসল্লীর ঢল নামে ।

বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল সানির সভাপতিত্বে ও মোঃ মুক্তার হোসেনের সঞ্চালনায় মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তারিফুল ইসলাম তারিফ। অনুষ্ঠানে বর্তমান সময়ের জনপ্রিয় মুফাচ্ছিরে কোরআন, মালয়েশিয়া ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির পিএইচডি গবেষক, হযরত মাওলানা মিজানুর রহমান আজহারী, বি-বাড়িয়া আড়াইবাড়ী দরবার শরিফের পীর হযরত মাওলানা গোলাম সরোয়ার সাঈদী, মুফাচ্ছিরে কোরআন, হযরত মাওলানা আমিনুল ইসলাম আজহারী যথাক্রমে প্রধান বক্তা ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত হয়ে মুসল্লিদের সন্মুখে পবিত্র কোরআন, হাদিস হতে গুরুত্বপূর্ণ তাফসীর পেশ করেন। এসময় উপস্থিত প্রবাসী মুসল্লিরাও মুগ্ধ হয়ে তাদের বয়ান শুনেন ।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ জালাল উদ্দিন, নজরুল ইসলাম, মোঃ শাহ জালাল, উজ্জ্বল, রাজন, রেনু, ফরিদ, সজীব, মিন্টু, আসলাম, ফিরোজ, আল আমিনসহ তাফসিরুল কোরআন মাহফিল পরিচালনা কমিটির অন্যান্যরা ।

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর