১৬ জুলাই, ২০১৯ ০৬:১৭

ভার্জিনিয়ায় বাংলা গোল্ড কাপে ‘লেকরিজ স্পোর্টস ক্লাব’ চ্যাম্পিয়ন

অনলাইন ডেস্ক

ভার্জিনিয়ায় বাংলা গোল্ড কাপে ‘লেকরিজ স্পোর্টস ক্লাব’ চ্যাম্পিয়ন

গত ১২ জুলাই শুক্রবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া স্টেটের ড্রামফ্রিজ স্পোর্টস কমপ্লেক্সে লেকরিজ স্পোর্টস ক্লাব’র আয়োজনে অনুষ্ঠিত হল ‘বাংলা গোল্ড কাপ ফুটবল ২০১৯’ টুর্নামেন্ট। এতে বৃহত্তর ওয়াশিংটন এরিয়ার দশটি বাংলাদেশী ফুটবল দল দু’টি গ্রুপে বিভক্ত হয়ে দিনভর খেলায় অংশগ্রহণ করে। দলগুলোর মধ্যে ছিল লেকরিজ স্পোর্টস ক্লাব, বেঙ্গল টাইগার্স, ঝালমরিচ, লাউডেন কাউন্টি, লেইডব্যাক, প্যান্থার, প্রিন্স উইলিয়াম কাউন্টি, রিভেঞ্জার্স ও ডালাস ইউনাইটেড। 

এই খেলায় পয়েন্টের ভিত্তিতে ‘লেকরিজ স্পোর্টস ক্লাব’ এবং ‘বেঙ্গল টাইগার’ ফাইনালে মুখোমুখি হয়। নির্ধারিত চল্লিশ মিনিটের খেলায় ‘লেকরিজ স্পোর্টস ক্লাব’ ও ‘বেঙ্গল টাইগার’র মধ্যে ১-১ গোলে ড্র হয়। খেলার ফলাফল নির্ধারণে অতিরিক্ত সময় খেলায় বেঙ্গল টাইগার অপারগতা জানালে ‘লেকরিজ স্পোর্টস ক্লাব’ বাংলা গোল্ড কাপ ২০১৯-র চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ‘প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট’ নির্বাচিত হন শরীফ মোহাম্মদ। 

খেলা শেষে আয়োজক সংগঠন ‘লেকরিজ স্পোর্টস ক্লাব’ ম্যানেজমেন্টের ইমতিয়াজ রাসেল, তাজবীর আহমেদ, মাসুম, ইকবাল, মোহাম্মদ রাসেল ও আসিফ বাবু  খেলায় অংশগ্রহণের জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। আগামী বছর গ্রীষ্মের ছুটিতে আবারো ‘বাংলা গোল্ড কাপ ফুটবল ২০২০’ ঘোষণার মধ্য দিয়ে ‘বাংলা গোল্ড কাপ ফুটবল ২০১৯’ এর সমাপ্তি হয়। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর