Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩২
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩৮

পর্তুগালে ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শাহাদাত হোসেন সেলিমকে সংবর্ধনা

রনি মোহাম্মদ, পর্তুগাল

পর্তুগালে ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শাহাদাত হোসেন সেলিমকে সংবর্ধনা

বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবক এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক শাহাদাত হোসেন সেলিমকে নাগরিক সংবর্ধনা দিয়েছে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল। স্থানীয় সময় বুধবার লিসবনের আয়োজিত হয় উক্ত সংবর্ধনা অনুষ্ঠান।

বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং নাঈম হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিসবাহ উদ্দিন রাকিব। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শাহাদাত হোসেন সেলিম ও তার সফরসঙ্গী ব্যবসায়ী নজরুল ইসলাম পিন্টু ও আশরাফ হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেন বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া এছাড়াও অন্যন্যাদের মাঝে আরও বক্তব্য দেন সংগঠনের প্রধান উপদেষ্টা রানা তাসলিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মিজানুর রহমান মাসুদ, নজরুল ইসলাম পিন্টু ও আশরাফ হোসেন, মাঈন উদ্দিন মাস্টার, মনজুরুল হোসেন জিন্নাহ, আল মাসুদ সুমন প্রমুখ।

এসময় শাহাদাত হোসেন সেলিম বলেন, প্রবাসে কর্মব্যস্ততার মাঝেও সল্প সময়ের মধ্যে সময় করে এমন একটি আয়োজন করার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। পর্তুগাল প্রবাসী সকলের প্রতি শুভকামনা রইলো।

সমাপনী বক্তব্যে সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীর সংবর্ধিত অতিথিকে শুভেচ্ছা জানিয়ে উপস্থিত কমিউনিটি ব্যাক্তিবর্গকে অনুষ্ঠানে যোগ দেয়ায় ধন্যবাদ জানান। শেষে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নাগরিক সংবর্ধনা আরও উপস্থিত ছিলেন পর্তুগালে প্রথম বাংলাদেশি সিদ্দিকুর রহমান, কমিউনিটির প্রবীণ ব্যক্তি মো. শাহজাহান নাসির, সাঈদ শাহীন, কবি সরদার রায়হান, মো. আলোসহ বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতৃবৃন্দ ছাড়াও কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য