Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ২১:৪৭

অস্ট্রেলিয়াতে বগুড়া সমিতির সাংস্কৃতিক সন্ধ্যা

মাসুম বিল্লাহ, অস্ট্রেলিয়া থেকে

অস্ট্রেলিয়াতে বগুড়া সমিতির সাংস্কৃতিক সন্ধ্যা

অস্ট্রেলিয়া বগুড়া সমিতির সদস্যদের বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে সমিতির ৬ষ্ট বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশ ভোজ অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা শাহ মো: এনায়েতুর রহিম (বেলাল) এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নির্মল্য তালুকদার নান্টুর সঞ্চালনায় শুরুতে অস্ট্রেলিয়া ও বাংলাদেশের জাতীয় সঙ্গীতের পরিবেশন করা হয়।

“হামরা বগুড়ার ছোল” গানের পর একের পর এক দেশীয় আঞ্চলিক গান পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। দেশীয় গানের মাঝে মাঝে নৃত্য এবং কবিতা পরিবেশনা মুগ্ধ করে উপস্থিত প্রবাসী বাংলাদেশিদের। 
অনুষ্ঠানে গান, কবিতা ও নৃত্য পরিবেশনায় অংশগ্রহণ করেন, রেজিনা রহিম, সামান্তা হক, কবিতা পারভেজ, স্নিগ্ধা কাজী, মুতাসিম বিল্লাহ, অমিয়া মতিন,অভিজিৎ বরুয়া, পিয়াসা বরুয়া, ড. কাইয়ুম পারেভজ, সাদিয়া ফেরদৌস, তৈমুর রহমান লেমন প্রমুখ।   
প্রতি বছরের মতো এবারো বগুড়া সমিতি কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সন্মাননা প্রদান করেন।
সন্মাননায় ভূষিতরা হচ্ছেন যথাক্রমে- ড. ফেরদৌস আলম, কাউন্সিলর মাসুদ চৌধুরী, কাউন্সিলর মোহাম্মদ জামান টিটু, কাউন্সিলর নজমুল হুদা বাবু, লিল্কন সফিকউল্লাহ, ডা: মেজবাহ আলম, নুরুল ইসলাম চৌধুরী, ইঞ্জিনিয়ার আব্দুল মতিন (সিডনিবাসি বাংলা), আল নোমান শামিম (মুক্তমঞ্চ), আসলাম মোল্লা (বাংলা বার্তা), আবুল কালাম আজাদ (নবধারা), আতিকুর রহমান শুভ (প্রশান্তিকা), আওয়াল খান(প্রভাত ফেরি), মাসুম বিল্লাহ (বাংলাদেশ প্রতিদিন) কাজী এসোসিয়েট, সিডনি বিডি লয়ারস, উইসড মণ্ডল, প্যারিস পেসেন্ট, রয়াল সিটি সলিসিটরস। অনুষ্ঠানে বগুড়া বাসি ছাড়াও অন্য জেলার সন্মানিত ব্যক্তিরা উপস্থিত থেকে সাংস্কৃতিক সন্ধ্যাটি উপভোগ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য