শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২০ ১১:২২

মক্কা-মদীনায় বাড়ি ভাড়া নিতে বাংলাদেশ হজ মিশনের দরপত্র আহ্বান

নিজস্ব প্রতিবেদক

মক্কা-মদীনায় বাড়ি ভাড়া নিতে বাংলাদেশ হজ মিশনের দরপত্র আহ্বান
সংগৃহীত ছবি

২০২০ সালের হজে বাংলাদেশি হজযাত্রীদের আবাসনের জন্য মক্কা-মদিনায় মৌসুমী অফিস ও মেডিকেল সেন্টার ভাড়ার দরপত্র বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সৌদি আরবের জেদ্দাস্থ বাংলাদেশ হজ অফিস। এছাড়া মক্কা ও মদিনায় মেডিকেল সেন্টার ও হজ অফিস ভবন ভাড়ার জন্যও পৃথক দরপত্র বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বাড়ি ও হোটেলের প্রকৃত মালিক/আইনি ক্ষমতাধারীরা একশত সৌদি রিয়াল (অফেরত যোগ্য) দিয়ে জেদ্দা/মক্কা ও মদিনায় বাংলাদেশ হজ অফিস থেকে নির্ধারিত ফর্মে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন।


 
দরপত্রে অংশগ্রহণেচ্ছু বাড়ি ও হোটেল মালিক/আইনি ক্ষমতাপ্রাপ্তগণ ১২ ফেব্রুয়ারি এবং মেডিকেল সেন্টার ও অফিস ভাড়া দিতে ইচ্ছুকরা ১৩ ফেব্রুয়ারির মধ্যে দরপত্র জমা দিতে পারবেন।

দরপত্র বিজ্ঞপ্তিতে বলা হয়, দরপত্রে অংশগ্রহণকারীদের কোনো দালাল কিংবা কমিশন এজেন্টের সাথে যোগাযোগের প্রয়োজন নেই। প্রকৃত মালিকরা সরাসরি দরপত্রে অংশগ্রহণ করতে পারবেন, কাউকে কমিশন দিতে হবে না।

চলতি বছর বাংলাদেশে থেকে সর্বমোট ১ লাখ ৩৭ হাজার ১৯৮ জন পবিত্র হজে যাবেন। তাদের মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ১৭ হাজার ১৯৮ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় এক লাখ ২০ হাজার বাংলাদেশি হজ পালন করতে যাবেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য