২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫১

মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যেগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যেগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাতের মধ্যদিয়ে মালয়েশিয়ায় তার ৭৪তম জন্মদিন পালন করল মালয়েশিয়া আওয়ামী লীগ। স্বাস্থ্যবিধি মেনে গতকাল রবিবার ( ২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বুকিত বিনতাং'র একটি রেষ্টুরেন্টে মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক অহিদূর রহমান অহিদের সভাপতিত্বে ও শফিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় এবং মূফতি মাওলানা হাফেজ আবু তাহেরের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেকসহ সভাপতি জসীম উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ও সাবেক আওয়ামী লীগ নেতা গৌতম রায়, প্রধান বক্তা ছিলেন যুগ্ন আহ্বায়ক রাশেদ বাদল, বিশেষ বক্তা ছিলেন যুগ্ন আহ্বায়ক শাহীন সর্দার ও শাখাওয়াত সুমন ।

আহ্বায়ক কমিটির সদস্য নূর মোহাম্মদ ভূইয়ার শুভেচ্ছা বক্তব্য'র মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে এসময় আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির, লিটন আজিজ দেওয়ান, মামুনুর রশীদ, প্রকৌশলী মোঃ রাহাদ উজ্জামান, ডাঃ মিজান, আব্দুর রউফ লিটন। 

এছাড়াও বক্তব্য রাখেন বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ যথাক্রমে মহনগর শাখার সাধারন সম্পাদক আব্দুল বাতেন, সহ সভাপতি এস কে সেন্টু, হানিফ, ডাঃ মাহবুব, শান্ত, বুকিতবিনতাং শাখার সাধারন সম্পাদক জাহাঙ্গীর,  সৈয়দ কাবিল, পিজে শাখার সাধারন সম্পাদক ইমাম হোসেন, বেলাল হোসেন, রাওয়াং শাখার সাধারন সম্পাদক এস এম জাকির, শাহ আলম শাখার সভাপতি মতিন সরকার, বাতুকেভস শাখার খোকন কর্মকার, সুবাংজায়া শাখার জাকির হোসেন, কেপং শাখার জহির উদ্দিন বাদশা, সিগাম্বুট শাখার সালাম খলিফাসহ আরও অন্যান্য কেন্দ্রীয় ও শাখা কমিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত এবং শেখ হাসিনার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তার নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে বাংলাদেশ সেই প্রত্যাশা রাখা হয়। পরে কেক কাটার মধ্য দিয়ে  অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর