১ অক্টোবর, ২০২০ ২১:০৩

কাতারে লুলু হাইপার মার্কেটের মত বড় প্রতিষ্ঠানে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রদূতের

কাতার প্রতিনিধি

কাতারে লুলু হাইপার মার্কেটের মত বড় প্রতিষ্ঠানে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রদূতের

কাতারে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জসিম উদ্দিনের সঙ্গে সম্প্রতি সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছে চাঁদপুর সমিতি কাতার।

এসময় রাষ্ট্রদূতকে সংগঠনের বিগত দিনের মানব কল্যাণমূলক বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন সংগঠনের প্রধান উপদেষ্টা শিল্পপতি আলহাজ্ব জালাল আহমেদ সিআইপি, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মানিক হোসেন, উপদেষ্টা ইসমাইল মিয়া, সাধারণ সম্পাদক জি এম ওমর শরীফ টিটু, সাংগঠনিক সম্পাদক ই এম আকাশ।

আরও উপস্থিত ছিলেন সংগঠনে সহ-সভাপতি মাসুদ আলম, দপ্তর সম্পাদক সবুজ মিয়া, ধর্মবিষয়ক সম্পাদক মাকসুদুল আরিফিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক শরিয়ত উল্লাহ সবুজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস এম মহিবুল্লাহ মহিব ও সদস্য আব্বাস মিয়া প্রমুখ।

নবনিযুক্ত রাষ্ট্রদূত সংগঠনের সেবামূলক সামাজিক কর্মকাণ্ডকে স্বাগত জানান এবং এই ধারাবাহিকতা অব্যাহত রাখা আশা ব্যক্ত করেন। বিশেষ করে লুলু হাই পারমার্কেট ও আলমিরার মত এই ধরনের বড় প্রতিষ্ঠানে বিনিয়োগ করার জোর দাবি জানান চাঁদপুর সমিতির নেতৃবৃন্দকে। প্রয়োজনে দূতাবাস থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জসিম উদ্দিন।

সেই সাথে প্রবাসী বাংলাদেশিদের কাতার আইন কানুন মেনে চলার পাশাপাশি বাংলাদেশের ভাবমূর্তি বজায় রাখতে সবাইকে আহ্বান জানান নতুন রাষ্ট্রদূত।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর