শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০২১ ০০:৩৯
প্রিন্ট করুন printer

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল ওমান বিএনপির

এইচ এম হুমায়ুন কবির, ওমান:

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল ওমান বিএনপির
Google News

বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ওমান বিএনপি। দোয়া মাহফিল ও আলোচনা সভায় ওমান কেন্দ্রীয় বিএনপির সভাপতি এস এম হারুন রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জহির হোসেন রাজা ও দপ্তর সম্পাদক সম্রাট জাহাঙ্গীর আলমের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মোহিত।

ওমান কেন্দ্রীয় বিএনপির সকল সদস্যদের সম্মিলিত প্রচেষ্টা ও আর্থিক সহযোগিতায় দেশের বিভিন্ন জেলায় ২৪টি হাফেজিয়া-এতিমখানা মাদ্রাসায় ৫০০০ (পাঁচ হাজার) টাকা করে নগদ আর্থিক অনুদান প্রধান করেছে ওমান বিএনপির কেন্দ্রীয় কমিটি ও জাতীয়তাবাদী যুবদল ওমান কেন্দ্রীয় কমিটি।

অনুষ্ঠানে বক্তারা বেগম খালেদা জিয়াকে কোন রকম কালক্ষেপণ ছাড়াই মানবিক কারণে হলেও বিদেশে গিয়ে চিকিৎসা সেবা গ্রহণের সুযোগ দিতে সরকারসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটি সদস্য ও ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মোহাম্মদ রফিক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুর রহমান,কানাডা বিএনপির অন্যতম নেতা ক্যাপ্টেন মারুফুর রহমান রাজু ( অবঃ)। বিশেষ বক্তা হিসেবে আলোচনায় অংশ নেন সৌদি আরব বিএনপির শোহায়েব বিন সোহেল, কুয়েত বিএনপির মারুফ হোসেন, মাসুদ রানা, ইতালি বিএনপির এ্যাডভোকেট কামরুজ্জামান, যাত্রাবাড়ী থানা বিএনপি যুগ্ন সাধারণ সম্পাদক মো. তুহিন, ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ হল ছাত্রদলের যুগ্ন আহবায়ক তারেকুল ইসলাম তারেক, ঢাকা রুপনগর থানা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মজিবুল হক। কুমিল্লার আব্দুস সাত্তার, শাহজাহান আজাদ ও টিপু খাঁন প্রমুখ। ভার্চুয়াল অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিল হতে মাওলানা মো. জহিরুল হক।  

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর