শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ১৫:০৫
প্রিন্ট করুন printer

সিডনিতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নাইম আবদুল্লাহ:

সিডনিতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
Google News

বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি, অস্ট্রেলিয়ার উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ২৩ জুন প্রথম প্রহরে সিডনির গ্রামীণ চটপটি রেস্টুরেন্টে  আওয়ামী লীগ ও সহযোগী-অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। 

এ সময় নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন।
বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি মো. সিরাজুল হক তার বক্তৃতায় বলেন, ২৩ জুন বাংলাদেশের জন্য অবিস্মরণীয় একটি দিন। কেননা আওয়ামী লীগের জন্ম না হলে আমরা আজকের এই স্বাধীন বাংলাদেশ পেতাম না। বাংলাদেশের সমগ্র অর্জনের পেছনে আওয়ামী লীগের অবদান অনস্বীকার্য। 

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি, অস্ট্রেলিয়ার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ। অনুষ্ঠানে আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সহ-সভাপতি মো. হারুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান কচি,  সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি, অস্ট্রেলিয়ার যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন ও হাজী দেলোয়ার হোসেন সরকার, সাংগঠনিক সম্পাদক মো. ইমরান হোসেন, কোষাধক্ষ্য মো. আব্দুস সালাম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়ার সভাপতি জাকারিয়া আল মামুন, বাংলাদেশ ছাত্রলীগ অস্ট্রেলিয়ার সভাপতি আমিনুল ইসলাম রুবেল ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মো. এনামুল হকসহ প্রমুখ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর