শিরোনাম
প্রকাশ : ৭ জুলাই, ২০২১ ১৩:৫০
প্রিন্ট করুন printer

ভিয়েনায় দ্বিতীয়বারের মতো বঙ্গবন্ধু মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট

অষ্ট্রিয়া প্রতিনিধি

ভিয়েনায় দ্বিতীয়বারের মতো বঙ্গবন্ধু মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট
Google News

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে গত বছরের মতো এবারও চলতি মাসের ১১ এবং ১২ তারিখ  অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট। ভিয়েনাস্থ বাংলাদেশ দূতাবাসের তত্ত্বাবধায়নে এবং বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়ার পরিচালনায় টুর্নামেন্টটি আয়োজন করা হবে। 

এবারের আসরে মোট পাঁচটি দল অংশগ্রহণ করছে। দলগুলো হচ্ছে যথাক্রমে সিলেট এক্সপ্রেস, বিক্রমপুর স্পোর্টিং ক্লাব, ভিয়েনা টাইগার, গ্রেটার নোয়াখালী কিংস এবং লিঞ্জ মোহামেডান। 

বাংলাদেশকে অস্ট্রিয়ার স্থানীয় জনগণের কাছে পরিচয় করে দিতে এবং ক্রিকেটকে স্থানীয় তরুণ প্রজন্মের কাছে  জনপ্রিয় করতে এই টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে জানান বাংলাদেশ দূতাবাসের ডেপুটি হেড অফ মিশন রাহাত বিন জামান। তিনি আরো বলেন, এবারের টুর্নামেন্টে অস্ট্রিয়ার স্থানীয় প্রশাসন এবং অস্ট্রিয়ার এসোসিয়েশনকে আমন্ত্রণ জানানো হয়েছে। 

বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়ার প্রেসিডেন্ট জাফর ইকবাল বাবলু জানান, এই টুর্নামেন্টটি আমরা প্রতি বছর আয়োজন করতে চাই। এই টুর্নামেন্ট প্রবাসী তরুন প্রজন্মকে ক্রিকেটের প্রতি সম্পৃক্ত করতে কাজ করবে। বিশেষ করে প্রতি বছর এই টুর্নামেন্ট অব্যাহত থাকলে ভবিষ্যতে অস্ট্রিয়ার স্থানীয় অনেক ক্রিকেট ক্লাব অংশগ্রহণ করবে।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর