২৫ মে, ২০২২ ১০:৪৪

সিঙ্গাপুরে বিডিচেমের নতুন নির্বাহী কমিটি

সিঙ্গাপুর প্রতিনিধি

সিঙ্গাপুরে বিডিচেমের নতুন নির্বাহী কমিটি

বাংলাদেশ বিজনেস চেম্বার অফ সিঙ্গাপুরের ২০২২ থেকে ২০২৪ সাল পর্যন্ত নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল সিঙ্গাপুরের হোটেল পার্করয়েলের জেড বলরুমে অনুষ্ঠিত এ জি এম  মিটিং এর সিদ্ধান্ত অনুসারে আজ বিডি চ্যেমের ওয়েন রোডের নিজস্ব কার্যালয় সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে নতুন কার্যনির্বাহী কমিটিকে দায়িত্বভার বুঝিয়ে দেওয়া হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মো শহীদুজ্জামান  এবং সাধারণ সম্পাদক হিসেবে আসাদ মামুনকে নির্বাচিত করা হয়েছে। এছাড়া সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মনিরুজ্জামান রাহীম, সহ সভাপতি আমানুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন ইসতিয়াক আহম্মেদ, আবু সায়েম আজাদ, কোষাধ্যক্ষ ফিরোজ আহম্মেদ চৌধুরী, সহ কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেন। 

এছাড়া কাউন্সিলর সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন শামসুর রহমান ফিলিপস, মো. মাহবুব আলম, আলী মোস্তফা, মোহাম্মদ  আশরাফুর রহমান খান, মো. জাহিদুল কবির, মো. তুহীন সাব্বির হাসান সাহান। এই কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন। বাংলাদেশ বিজনেস চেম্বার অফ সিঙ্গাপুর (বিডিচেম) দেশের কল্যাণে এবং সিঙ্গাপুর এবং বাংলাদেশের মধ্যে ব্যবসায়ী সম্পর্ক উন্নয়নের জন্য কাজ করবেন বলে নতুন কার্যনির্বাহী সকল সদস্যরা আশাবাদ ব্যক্ত করেন। 

নবনির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি শহীদুজ্জামান বলেন, আমি এর আগেও একবার দুই বছরের জন্য নির্বাচিত সভাপতি হিসেবে বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুরের দায়িত্ব পালন করেছি। আমার অভিজ্ঞতা এবং দক্ষতাকে কাজে লাগিয়ে বিডিচেমের উন্নয়নের জন্য কাজ করবো, যেখান থেকে বাংলাদেশ উপকৃত হবে এবং বাংলাদেশ ও সিঙ্গাপুরের মধ্যে ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটবে বলে আশা প্রকাশ করছি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর