২৫ মার্চ, ২০২৩ ০৯:৫২

কাতারে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে সমন্বয় কমিটি গঠন

আমিন ব্যাপারী, কাতার

কাতারে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে সমন্বয় কমিটি গঠন

কাতার আওয়ামী লীগের দলীয় কোন্দলের পরিপ্রেক্ষিতে একটি সুশৃংঙ্খল আওয়ামী লীগ গঠন করার লক্ষ্যে বুধবার দোহার রাওয়ান্ড ফাইভ স্টার হোটেলে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী লীগের সিনিয়র নেতা মো: নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মোল্লা মো: রাজ রাজিব।

নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সম্মিলিতভাবে কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন মতামত পেশ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ ওমর ফারুক চৌধুরী, জসিম উদ্দিন দুলাল, মোহাম্মদ শাহ আলম, মোহাম্মদ ইসমাইল মিয়া, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান সৈয়দ আনা মিয়া, শফিকুল ইসলাম প্রধান, আবুল কাশেম, হাজী বাশার সরকার, মহিউদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার মাহমুদুল্লাহ, আবু ইউসুফ বাবুল, জাকির হোসেন, তাজুল ওয়াহিদ, রাজ রাজিব, আল আমিন খান, জাকির হোসেন বাবু, ফারুক আহমেদ মোল্লা প্রমুখ।

পরে সবার মতামতের ভিত্তিতে ৯ সদস্য বিশিষ্ট একটি সমন্বয় কমিটি গঠিত হয়েছে। এতে প্রধান সমন্বয়ক মোঃ শাহ আলম, সমন্বয়ক মোঃ ইসমাইল মিয়া, সমন্বয়ক মোঃ নজরুল ইসলাম ভুইয়া, সমন্বয়ক আবু ইউসুফ বাবুল।

সদস্য সচিব- মোঃ জাকির হোসেন, রাজ রাজিব, আল আমিন খান, তাজুল ওয়াহিদ, জাকির হোসেন বাবু।

উপরোক্ত সমন্বয় কমিটি কাতারে বিভিন্নভাবে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে কাতারে একটি মাত্র আওয়ামী লীগ গঠনের উদ্দেশ্যে কাজ করবে। সেই সাথে কাতারে বসবাসরত বঙ্গবন্ধুর আদর্শের আগ্রহী নেতাকর্মী সবাই মিলে উল্লেখিত সমন্বয় কমিটির মাধ্যেমে নির্বাচন/মতামতের ভিত্তিতে একটি কমিটি গঠন পর্যন্ত উল্লেখিত সমন্বয় কমিটি কাজ করে যাবে এবং এর মধ্যে যত জাতীয় অনুষ্ঠানও এই কমিটির নেতৃত্বেই হবে বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর