প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ১৪:৫৭
আপডেট : ২০ জানুয়ারি, ২০২০ ১৫:১১

ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা

অনলাইন প্রতিবেদক

ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা
গণসংযোগে ব্যস্ত বিএনপি প্রার্থী ওয়াহিদুজ্জামান (বামে)-আওয়ামী লীগ প্রার্থী শাখাওয়াত হোসেন (ডানে)

জমে উঠেছে রাজধানীর সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা। মেয়র প্রার্থীদের পাশাপাশি প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরাও চষে বেড়াচ্ছেন ভোটের মাঠ।

দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৫০নং ওয়ার্ডের বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ। তার মার্কা ব্যাডমিন্টন। ইতোমধ্যে তার ওয়ার্ডের নবীনগর, টানপাড়া, চন্দনকোঠা, পশ্চিম যাত্রাবাড়ী, শেখ পাড়া এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়িয়ে ব্যাপক গণসংযোগ করেছেন তিনি। 

আজ সোমবার সকাল থেকে পূবালী এলাকায় ব্যাপক গনসংযোগ চালান ওয়াহিদুজ্জামান । এছাড়া বিকেলে সুরুজনগর এলাকায় কর্মীসভা আয়োজনের কথা রয়েছে। 

ভোটারদের তিনি প্রতিশ্রুতি দিচ্ছেন, নির্বাচিত হলে ব্যায়ামাগার, পাঠাগার, খেলার মাঠ স্থাপন, আধুনিক স্যুয়ারেজ লাইনসহ সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ওয়ার্ড উপহার দিবেন। সবচেয়ে বড় কথা, জনবান্ধব কাউন্সিলর হিসেবে নিজেকে তৈরি করবেন।

অন্যদিকে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাখাওয়াত হোসেন শওকত। তার মার্কা রেডিও। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন তিনি। প্রতিশ্রুতি দিচ্ছেন একটি উন্নত মডেল ওয়ার্ড গড়ার। আজ সোমবার মালিবাগ বাজার ও চৌধুরীপাড়া গণসংযোগ চালাচ্ছেন তিনি। 

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য