শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৬ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৫ জানুয়ারি, ২০১৯ ২২:৪৬

ভারতের দৌড় এতটুকুই

ক্রীড়া ডেস্ক

ভারতের দৌড় এতটুকুই
বিরাট কোহলির সেঞ্চুরিতে (১০৪) দ্বিতীয় ওয়ানর্ডে জিতে সিরিজে ১-১ সমতায় ফিরল ভারত। অস্টেলিয়ার ২৯৮ রানের জবাবে ভারত ৪ উইকেট হারিয়ে ৪৯.২ ওভারে ২৯৯ রান সংগ্রহ করে -এএফপি

এএফসি এশিয়ান কাপে গ্রুপ পর্ব খেলেই বিদায় নিল ভারত। গত সোমবার বাহরাইনের কাছে ‘এ’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ১-০ গোলে হেরে যায় ভারতীয়রা। বাহরাইনের পক্ষে ম্যাচের অতিরিক্ত মিনিটে পেনাল্টি থেকে গোলটা করেন রশিদ। ভারত টুর্নামেন্টটা দারুণভাবেই শুরু করেছিল। প্রথম ম্যাচে তারা ৪-১ গোলে উড়িয়ে দিয়েছিল থাইল্যান্ডকে। তবে পরের ম্যাচেই স্বাগতিক সংযুক্ত আরব আমিরাতের কাছে হেরে যায় ২-০ ব্যবধানে। টানা দুই পরাজয়ে বিদায় নিল ভারত। এই গ্রুপ থেকে স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত, থাইল্যান্ড এবং বাহরাইন নকআউট পর্ব নিশ্চিত করেছে। গত সোমবার সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে থাইল্যান্ড। এতেই নকআউট পর্বে উঠে এলো তারা।

এদিকে এএফসি এশিয়ান কাপে আজ গ্রুপ চ্যাম্পিয়নের লড়াইয়ে মুখোমুখি হচ্ছে ইরান ও ইরাক। দুই দলই নিজেদের প্রথম দুই ম্যাচে জয় পেয়েছে। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে আছে ইরান। আজ ড্র করলেই তারা গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে নকআউট পর্বে  খেলবে।


আপনার মন্তব্য