Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ৬ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৫ মার্চ, ২০১৯ ২২:৪৪

পিএসজির অতিথি ম্যানইউ

ক্রীড়া ডেস্ক

পিএসজির অতিথি ম্যানইউ

ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরের মাঠে ২-০ গোলে জিতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালে এক পা ফেলে রেখেছে পিএসজি। আজ নিজ ভেন্যুতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ফিরতি লেগে লড়বে পিএসজি। ম্যাচ ড্র এমন কি ২-০ গোলে হারলেও এমবাপ্পেরা শেষ আটে জায়গা করে নেবে। সে ক্ষেত্রে ইংলিশ জায়ান্ট ম্যানইউর জন্য কাজটি কঠিনই বলা যায়। পিএসজির মাঠে ৩-০ ব্যবধানে জিততে হবে। ৪-১ হলেও চলবে।

কাজটি কঠিন। কিন্তু একেবারে অসম্ভবও নয়। এই চ্যাম্পিয়নশিপ লিগেই প্রথম লেগে ৫-০ গোলে হেরে দ্বিতীয় লেগে ৬-০ গোলে জেতার রেকর্ডও রয়েছে। সুতরাং ম্যানচেস্টার ইউনাইটেড যদি ৩ গোলে জিতেও যায় অবাক হওয়ার কিছু থাকবে না। তবে ঘরের মাঠে সতর্ক হয়েই খেলবে ফরাসি জায়ান্টরা। দলের সবচেয়ে নির্ভরযোগ্য তারকা ইনজুরিতে দীর্ঘদিন মাঠের বাইরে তাকে ছাড়াই ওল্ড ট্রাফোর্ডে জয় পেয়েছিল পিএসজি।

ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউকে হারানোটা খুব কঠিন কাজ। সেই ম্যাচে নেই নেইমার কাভানিবিহীন পিএসজি ছন্দময় খেলাটা খেলছে। ওয়ান লিগে একের পর এক ম্যাচ জিতে দুর্দান্ত ফর্মে রয়েছে তারা। বিশেষ করে এমবাপ্পে অপ্রতিরোধ্য। বিশ্বকাপে আলো ছড়ানো এই তারকা ক্যারিয়ারে সেরা ফর্মে রয়েছে বলা যায়। একের পর এক গোল করে পিএসজিকে শুধু জয়ই উপহার দিচ্ছেন না, দলকে শিরোপার কাছাকাছি নিয়ে গেছেন। তাই ঘরের মাঠে আজ ভক্তরা তার কাছে গোলের আশা করতে পারে।

এদিকে চ্যাম্পিয়ন্স লিগে আরেক ম্যাচে মুখোমুখি হবে ইতালির রোমা ও পর্তুগালের পোর্তো। প্রথম লেগে ২-১ গোলে জয় পেয়েছিল রোমা। পোর্তোকে শেষ আটে জায়গা পেতে হলে আজ ২-০ গোলে জিততে হবে।


আপনার মন্তব্য