প্রকাশ : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১২ জানুয়ারি, ২০২১ ২৩:১৬

স্প্যানিশ মিডিয়ায় বসুন্ধরা কিংসের প্রশংসা

ফেডারেশন কাপের ফাইনালে সাইফকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো শিরোপা জিতেছে কিংস। এই বিজয়ের খবর মার্কায় গুরুত্ব সহকারে ছাপা হয়েছে। খবরের শিরোনাম হয়েছে ‘বাংলাদেশের রাজা অস্কার ব্রুজোন।’

ক্রীড়া ডেস্ক

স্প্যানিশ মিডিয়ায় বসুন্ধরা কিংসের প্রশংসা

স্পেনের বিখ্যাত ক্রীড়া দৈনিক মার্কায় সাধারণত লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, সার্জিও  রামোস কিংবা নেইমারদের খবরই ছাপা হয়। স্প্যানিশ দলগুলোই প্রাধান্য পেয়ে থাকে মার্কায়। কিন্তু বাংলাদেশের ফুটবল নিয়ে খবর প্রকাশ হবে তা ভাবাই যায়নি। শেষ পর্যন্ত তা হয়েছে এবং বসুন্ধরা কিংসকে ঘিরেই। পত্রিকায় স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোনের ভূয়সী প্রশংসা করা হয়েছে। বসুন্ধরা কিংসেরও প্রশংসা করা হয়েছে। ফেডারেশন কাপের ফাইনালে সাইফকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো শিরোপা জিতেছে কিংস। এই বিজয়ের খবর মার্কায় গুরুত্ব সহকারে ছাপা হয়েছে। খবরের শিরোনাম হয়েছে ‘বাংলাদেশের রাজা অস্কার ব্রুজোন।’ তিনি কোচের দায়িত্ব নিয়ে কিংসকে চার শিরোপা এনে দিলেন। অস্কার এখন বাংলাদেশের ঘরোয়া ফুটবলে আলোচিত নাম।

মার্কার প্রতিবেদনে বসুন্ধরার প্রশংসা করে বলা হয়েছে এরা স্থানীয়দের পাশাপাশি ব্রাজিল ও আর্জেন্টিনার ফুটবলার মাঠে নামিয়েছে। এতে সে দেশের ঘরোয়া আসরের আকর্ষণ বেড়ে গেছে। আরেক স্প্যানিশ সংবাদ মাধ্যমেও বসুন্ধরা অস্কার ও স্প্যানিশ ফিজিক্যাল ট্রেইনার হাভিয়ের সানচেজের কথাও গুরুত্বসহকারে ছেপেছে। উল্লেখ্য অস্কারের প্রশিক্ষণে একবার পেশাদার লিগ, দুবার ফেডারেশন কাপ ও একবার স্বাধীনতা কাপে চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস।


আপনার মন্তব্য