Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৮ ১০:৩৪

মেসি খেলুক আর না খেলুক, আর্জেন্টিনাকে হারাতে চাই: কুতিনহো

অনলাইন ডেস্ক

মেসি খেলুক আর না খেলুক, আর্জেন্টিনাকে হারাতে চাই: কুতিনহো

ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বীর নাম ব্রাজিল ও আর্জেন্টিনা।  এই দুই দলের ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা।  মাঠের নব্বই মিনিটের উত্তাপ ভক্তদের মধ্যে চলে বছরের পর বছর।  এমনই একটি ম্যাচে পরস্পরের মোকাবেলা করতে যাচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল। আগামী ১৬ আগস্ট মঙ্গলবার মুখোমুখি হচ্ছে ফুটবলের এই দুই পরাশক্তি।

রাশিয়া বিশ্বকাপ থেকে দ্বিতীয় রাউন্ডে ছিটকে পড়ার পর আর্জেন্টাইনদের কোচিংয়ের দায়িত্ব পেয়েছেন লিওনেল স্কালোনি। দলের সিনিয়র সব সদস্যদের বিশ্রামে পাঠিয়ে ডাকা হয়েছে অপক্ষোকৃত তরুণ সব ফুটবলারকে।  অন্যদিকে, আলবিসেলেস্তেদের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিও নিয়েছেন সাময়িক বিরতি। চলতি বছর জাতীয় দলের জার্সিতে না খেলার ঘোষণা দিলেও স্প্যানিশ ক্লাব বার্সেলোনা খেলা চালিয়ে যাচ্ছেন মেসি। আর এই ফরোয়ার্ডের সঙ্গে তাল মিলিয়ে কাতালান দলটির হয়ে খেলছেন ব্রাজিল দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ফিলিপে কুতিনহো।

আসন্ন এই ম্যাচকে সামনে রেখে কুতিনহো জানিয়েছেন, মেসির থাকা বা না থাকা বিষয় না, আর্জেন্টিনার বিপক্ষে জয় পাওয়াটাই মুখ্য। এনিয়ে সাম্বা মিডফিল্ডার আরও বলেন, মেসি আর আমার মধ্যে জাতীয় দল নিয়ে খুব একটা কথা হয় না।

২৬ বছর বয়সী এই তারকা বলেছেন, যদিও তিনি (মেসি) ম্যাচটিতে অংশ নিচ্ছেন না তবু এটি একটি বড় ম্যাচ হতে যাচ্ছে। কুতিনহো বলেন, এই ম্যাচে মেসি খেলুক আর না খেলুক আর্জেন্টিনাকে হারাতে চাই আমি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য