Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ১৩:০৪

জকোভিচের বিবাহিত জীবনে সমস্যার মেঘ ঘনীভূত

অনলাইন ডেস্ক

জকোভিচের বিবাহিত জীবনে সমস্যার মেঘ ঘনীভূত
ফাইল ছবি

নোভাক জকোভিচের বিয়ে ভাঙছে?‌ স্ত্রী জেলিনার সঙ্গে সম্পর্ক তলানিতে?‌ ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে সার্বিয়ানের?‌ এবার উইম্বলডন চলাকালীন জোকারের স্ত্রীর গ্যালারিতে অনুপস্থিতি দেখেই প্রশ্নগুলো উঠছে। 

এমনিতে জোকার দাবি করেন তার জীবনের মূল স্তম্ভই জেলিনা। তিনি কোর্টে মানেই উৎসাহ দিতে পৌঁছে যান তার স্ত্রী। গতবার উইম্বলডন চলাকালীন জেলিনার পোস্টেও ছিল গভীর প্রেমের ঝলক, ‘‌থ্যাঙ্ক ইউ মাই লাভ। আমাদের জীবনে আরও খুশি নিয়ে এসো তুমি’‌। কিন্তু সেই জেলিনাই গত রবিবার উইম্বলডনে ঐতিহাসিক ফাইনালে রজার ফেডেরারকে হারানোর দিনে উপস্থিত থাকার প্রয়োজন মনে করেননি।

জোকার নিজেও কোনও যুক্তি দেখাতে পারেননি। শুধু বলেছেন, ‘‌আমার স্ত্রী এই মুহূর্তে লন্ডনের বাড়িতে আছে মেয়ে তারাকে নিয়ে।’‌ ‌আর ঐতিহাসিক ম্যাচ জিতে পরে জকোভিচ বলেন, ‘‌গ্যালারিতে আমার পুত্র স্টিফান আর বাবা-মা ছিল বলে জয়টা আরও স্পেশাল মনে হচ্ছে।’‌ 

কিন্তু জোকার যতই জেলিনার নাম এড়িয়ে যান, সূত্রের খবর পাঁচ বছরের বিবাহিত জীবনে সমস্যার মেঘ ঘনীভূত। আগের জায়গায় নেই সম্পর্কটা। সমস্যার কারণ কী, তা অবশ্য জানা যাচ্ছে না। তবে কিছু একটা হয়েছে, আর তা জেলিনা আর জোকারের আচরণেই স্পষ্ট।


বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য