Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪০

মেসিকে পেতে মরিয়া ডেভিড বেকহ্যাম

অনলাইন ডেস্ক

মেসিকে পেতে মরিয়া ডেভিড বেকহ্যাম
ফাইল ছবি

লিওনেল মেসিকে পেতে ঝাঁপালেন ডেভিড বেকহ্যাম। অবাক হওয়ার কিছু নেই, ঘটনা এমনই। মায়ামিতে নতুন ক্লাব খুলেছেন বেকহ্যাম। যার নাম ইন্টার মায়ামি। ২০২০ সাল থেকে যা মেজর লিগে সকারে খেলবে। এখন থেকেই দল গোছাতে শুরু করে দিয়েছেন তিনি। আর তাই বেকহ্যামের ভাবনায় ঢুকে পড়েছেন খোদ মেসি।

বার্সেলোনার সঙ্গে মেসির যা চুক্তি, তাতে ৩২ বছর বয়স পেরিয়ে গেলে মৌসুম শেষে ক্লাব ছাড়তে পারেন। সেই সুযোগটাই নিতে চাইছেন বেকহ্যাম। ইতিমধ্যে ইন্টার মায়ামির স্পোর্টিং ডিরেক্টর পল ম্যাকডোনাঘ মেসির বাবার সঙ্গে লন্ডনে গত শনিবার দেখা করে তাদের প্রস্তাব নিয়ে কথাও বলেছেন।

সবচেয়ে বড় প্রশ্ন হল, মেসি কি বার্সেলোনা ছাড়বেন? এলএম টেনকে পাওয়ার জন্য এক সময় অনেক দূর পর্যন্ত এগিয়ে ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম সারির টিম ম্যানচেস্টার সিটি। কিন্তু শেষ পর্যন্ত তা কার্যকর হয়নি। বার্সেলোনা ছাড়তে চায়নি তাদের সেরা তারকাকে। এক্ষেত্রে কী করবেন বার্সেলোনার কর্তারা, তা নিয়ে অবশ্য নানা জনের নানা মত আছে।

অনেকেই উদাহরণ দিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদোর। ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে আসার পর রিয়াল মাদ্রিদের হয়েই নিজেকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে গিয়েছিলেন সিআর সেভেন। আগেও ভাবা যায়নি যে, তিনি রিয়াল ছাড়তে পারেন। বরং সে সময় রোনালদো নিজেই একাধিকবার বলছেন, ক্যারিয়ারটা এই ক্লাবের হয়েই শেষ করতে চান। বাস্তবে ব্যাপারটা অন্য রকম হয়েছিল। রিয়াল ছেড়ে ইতালির ক্লাব জুভেন্তাসে চলে যান। রোনালদোর পথেই কি হাঁটবেন মেসি?


বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য