শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২০ ১৩:৫৪
আপডেট : ২৪ জানুয়ারি, ২০২০ ১৪:৫৭

টাইগারদের বিরুদ্ধে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

অনলাইন প্রতিবেদক

টাইগারদের বিরুদ্ধে পাকিস্তানের সম্ভাব্য একাদশ
ফাইল ছবি

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে আজ শুক্রবার মাঠে নামছে বাংলাদেশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় বেলা ২ টায় (বাংলাদেশ ৩টা)। আলোচিত এই সফরে বাংলাদেশ-পাকিস্তান তিনটি ম্যাচ খেলবে। 

গত বুধবার রাতে একটি বিশেষ বিমানে পাকিস্তান পৌঁছে টাইগাররা। এয়ারক্রাফটে থেকে নামার পর মাহমুদুল্লাহদের সংবর্ধনা দেওয়া হয় এবং কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে লাহোরের পার্ল কনটিনেন্টাল হোটেলে নিয়ে যাওয়া হয়। গতকাল বৃহস্পতিবার বিকালে অনুশীলন করেছেন বাংলাদেশ দল। 

টি-২০ র‌্যাঙ্কিংয়ে পাকিস্তান এক নম্বর দল। আর বাংলাদেশ ৯ নম্বর দল। কিন্তু সাম্প্রতিক সময়ে পাকিস্তানের পারফরম্যান্স মোটেও ভালো নয়। কিছুদিন আগে ঘরের মাঠে শ্রীলঙ্কার দ্বিতীয় সারির দলের বিরুদ্ধেও তিন ম্যাচের টি-২০তে হোয়াইটওয়াশ হয়েছে। 

তবে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ জয়ের ব্যাপারে আশাবাদী অধিনায়ক বাবর আজম। সংবাদ স্পম্মেলনে তিনি বলেন, ‘টি-২০ র‌্যাঙ্কিংয়ের এক নম্বর দল আমরা। বাংলাদেশের বিরুদ্ধে মাঠেও সেই ছাপটা রাখতে চাই।’

এবারের পাকিস্তান দলে নেই অভিজ্ঞ মোহাম্মদ আমির, হারিস সোহেল ও ইমাম-উল হক। তবে দলে ফিরেছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ। চোট কাটিয়ে ফিরেছেন তরুণ পেস সেনসেশন শাহীন শাহ আফ্রিদি। টাইগারদের বিপক্ষে প্রথম ম্যাচে এ তিনজনের খেলা নিশ্চিত বলেই ধরে নেওয়া যায়।

সম্ভাব্য পাকিস্তান একাদশ-

বাবর আজম (অধিনায়ক), আহসান আলি, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি ও মোহাম্মদ হাসনাইন।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য