শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২০ ০৩:৩৩

পাকিস্তানের জয়ের নায়ক শোয়েব মালিক টুইট করে যা লিখল

অনলাইন ডেস্ক

পাকিস্তানের জয়ের নায়ক শোয়েব মালিক টুইট করে যা লিখল

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হার দিয়ে শুরু হয়েছে সফরকারী বাংলাদেশের। বাংলাদেশের দেয়া ১৪২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫ উইকেট ও ৩ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় পাকিস্তান। ফলে সিরিজে ১-০ শূন্যতে এগিয়ে গেল স্বাগতিকরা। 

জয়ের পর শুক্রবার রাতে টুইট করেছেন জয়ের নায়ক শোয়েব মালিক। তিনি বলেন, আমি যেন সবসময় দলের জয়ে অবদান রাখতে পারি। আমার ব্যর্থতায় যেন দল কখনও পরাজিত না হয়। সবাই দোয়া করবেন। হে আমার রব তুমি আমার দোয়া কবুল করো। এরপর তিনি পাকিস্তান জিন্দাবাদ হ্যাশট্যাগ ব্যবহার করেন।

শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে পাকিস্তানের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করে বাংলাদেশ। ১৪১ রানের স্বল্পপুঁজি সংগ্রহ করেও টাইগার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ম্যাচ শেষ ওভার পর্যন্ত পৌঁছালো ম্যাচ। কিন্তু আক্ষেপ হয়ে রইল ওই ব্যাটিংটাই। অন্যদিকে শেষ পর্যন্ত অভিজ্ঞ শোয়েব মালিকের ব্যাটে ভর করে জয় ছিনিয়ে নিল পাকিস্তান। তিনি ৪৫ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন।

এদিকে পরাজয়ের পর বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, শোয়েব মালিক খুব ভালো ব্যাটিং করেছেন। তার ব্যাটিংয়েই পাকিস্তান জয় পেয়েছে। পাকিস্তানের ইনিংসে তার ব্যাটিংটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। তিনি দেখিয়েছেন কিভাবে ম্যাচ বের করতে হয়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য