১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০৯:০০

ডি ভিলিয়ার্সের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা নিয়ে যা বললেন বাউচার

অনলাইন ডেস্ক

ডি ভিলিয়ার্সের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা নিয়ে যা বললেন বাউচার

অবসর ভেঙে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে খেলতে চেয়েছিলেন এবি ডিভিলিয়ার্স। কিন্তু তা সম্ভব হয়নি। এবার অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে ফের দক্ষিণ আফ্রিকার জার্সিতে দেখা যেতে পারে এবিডি-কে! ক্রিকেট বিশ্বে যা নিয়ে জোর গুঞ্জন চলছে। 

দক্ষিণ আফ্রিকার কোচ মার্ক বাউচার বলছেন, ডিভিলিয়ার্স যদি ফর্মে থাকেন এবং নিজেকে সিলেকশনের জন্য যদি তৈরি রাখেন, সর্বোপরি যদি জাতীয় দলের হয়ে খেলার ইচ্ছে প্রকাশ করেন তবেই বিবেচনা করা হবে বিশ্বকাপের জন্য।

ঘরের মাঠে ইংল্যান্ডের কাছে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে হারের পর প্রোটিয়াদের হেড কোচ মার্ক বাউচার জানান, "যদি এবি ভালো ফর্মে থাকে, এবং সে যেতে ইচ্ছুক কিনা সেটাও দেখতে হবে। এবং দলে নির্বাচনের জন্য তাঁকে তৈরি রাখতে হবে। যদি মনে হয় যে সেরা ফর্মে তাহলেই যাবে। এটা নিয়ে কোনও ইগোর জায়গা নেই। বিশ্বকাপের জন্য সেরাদেরই পাঠানো হবে যাতে আমরা বিশ্বকাপ জিততে পারি।"

উল্লেখ্য, ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগে দাপটের সঙ্গে খেলে চলেছেন এবি ডিভিলিয়ার্স। শুধু ব্যাট হাতে নয় গ্লাভস পড়ে উইকেটে পিছনেও সমান দক্ষতার সঙ্গে নিজের ভূমিকা এখনও পালন করে যেতে পারেন এবিডি।  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর