৪ জুলাই, ২০২০ ১৮:৩৭

শিরোপা জিতলেও বোনাস পাবে না রামোসরা

অনলাইন ডেস্ক

শিরোপা জিতলেও বোনাস পাবে না রামোসরা

লা লিগা কিংবা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতলেও কোনো ধরনের বোনাস পাবেন না রিয়াল মাদ্রিদের খেলোয়াড় ও কোচিং স্টাফরা।করোনাভাইরাসের কারণে ইতোমধ্যেই রিয়ালের খেলোয়াড়রা তাদের বেতনের ১০ শতাংশ কেটে নেবার ব্যপারে ক্লাবের সাথে সমঝোতায় পৌঁছেছে। একইসাথে ঘরোয়া কিংবা ইউরোপিয়ান সাফল্য পেলেও কোনো ধরনের বোনাস তারা গ্রহণ করবেন না।

এর আগে ইআরটিইর মাধ্যমে লা লিগার বেশ কয়েকটি ক্লাব সাময়িক ভাবে তাদের খেলোয়াড়দের বেতন কেটে রেখেছিল। কিন্তু লস ব্লাঙ্কোসরা ক্লাব পরিচালকদের সাথে আলোচনা করেই বেতন কাটার ব্যপারে একমত হয়েছে। মৌসুম যদি বাতিল হয়ে যেত তবে ১০ শতাংশের জায়গায় ২০ শতাংশ বেতন কাটা হতো। কিন্তু এখন তো আর সেটা হচ্ছে না। তবে ২০১৯-২০ মৌসুমে কোনো ধরনের বোনাস থাকছে না এটা নিশ্চিত হয়ে গেছে।

২০১৬-১৭ মৌসুমে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের ডাবল শিরোপা জয় করায় একেকজন খেলোয়াড় গড়ে প্রায় এক মিলিয়ন ইউরো করে বোনাস পেয়েছিল। অধিনায়ক সার্জিও রামোসের নেতৃত্বে সব খেলোয়াড়রাই করোনা সংকটে ক্লাবের আর্থিক ক্ষতির বিষয়টি অনুভব করে পরিচালকদের প্রস্তাবকে মেনে নিয়েছে। যদিও এ কারণে মাঠের পারফরমেন্সে কোনো ধরনের প্রভাব পড়েনি। ইতোমধ্যেই বার্সেলোনাকে চার পয়েন্টের ব্যবধানে পিছনে ফেলে লা লিগায় শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর