শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২০ ১১:২৯

শিরোপার আরও কাছে রিয়াল, সতীর্থদের সতর্ক করলেন রামোস

অনলাইন ডেস্ক

শিরোপার আরও কাছে রিয়াল, সতীর্থদের সতর্ক করলেন রামোস

গ্রানাদার বিপক্ষে পাওয়া জয় পাওয়ায় পর লা লিগার শিরোপার আরও কাছে এগিয়ে গেছে রিয়াল। তবে জয় নিয়ে আত্মতৃপ্তিতে ভুগতে চান না রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। তিনি বলেছেন, স্বস্তিতে থাকার কোনো সুযোগ নেই। আমরা শিরোপার আরও কাছে এগিয়ে গেছি। কিন্তু আমাদের ভালো খেলাটা অব্যাহত রাখতে হবে।

সোমবার দিবাগত রাতে গ্রানাদার ঘরের মাঠে রিয়ালের জয়ের দুই নায়ক ফেরন্যান্ড মেন্দি ও করিম বেনজেমা। রামোস বলেন, এ ম্যাচে আমরা কিছু ভুল করেছি। তাই আমাদের সতর্ক থাকতে হবে। একই ভুল যাতে আবার না হয় সেটি নিশ্চিত করতে হবে। 

করোনা মহামারির কারণে স্থগিত থাকা লা লিগা ফের শুরু হওয়ার পর এখন পর্যন্ত কোনো ম্যাচেই পরাজয়ের মুখ দেখতে হয়নি রিয়ালকে। এখন পর্যন্ত খেলা ৯ ম্যাচের সবগুলোতেই জয় পেয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। আগামী বৃহস্পতিবার রাতে ভিয়ারিয়ালকে হারাতে পারলেই ২০১৬/১৭ মৌসুমের পর ফের স্পেনের শীর্ষ লিগের শিরোপা জেতার স্বাদ পাবেন রামোস-বেনজেমারা।

২ ম্যাচ হাতে রেখে চিরপ্রতিদ্বন্দ্বী ও শিরোপার আরেক দাবিদার বার্সার চেয়ে রিয়াল স্পষ্ট ৪ পয়েন্ট এগিয়ে আছে। শিরোপা নিশ্চিত করতে শেষ দুই ম্যাচ থেকে মাত্র ২ পয়েন্ট পেলেই চলবে রিয়ালের।

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর