শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২০ ০৩:৪৩
আপডেট : ১৫ জুলাই, ২০২০ ০৩:৪৪

বিয়ে করলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত

অনলাইন ডেস্ক

বিয়ে করলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত
সংগৃহীত ছবি

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দেশের জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। তার স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না। গত শনিবার (১১ জুলাই) বিয়ে করেছেন শান্ত। সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে তার বিয়ে হয়। মেয়ের বাড়ি রাজশাহী জেলার পবা উপজেলার হরিয়ানের মৃধা পারা গ্রাম। শান্তর বাড়ি পাশের গ্রাম রনহাটে।

এ প্রসঙ্গে শান্ত জানান, আমার স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না। গত ১১ তারিখে বিকেলে বিয়ে হয়। সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। আমাদের ঘরোয়া পরিবেশে বিয়ে হয়েছে। শুধু দুই পরিবারের লোক ছিল। সে এখন আমার বাসাতেই আছে। তার পড়াশুনা চালিয়ে যাবো। করোনার কারণে আপাতত আমরা রাজশাহীতেই আছি।

করোনার কারণে একদম ঘরোয়া আয়োজনে খুব কাছের কজন মানুষকে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন বলে জানিয়ে তিনি বলেন, আগে থেকেই পছন্দ ছিল। তবে আয়োজনটা হয়েছে পারিবারিকভাবেই। পরিস্থিতি তো ভালো না। যতটুকু না করলেই না ততটুকু আয়োজন করা হয়েছে। করোনাপরিস্থিতি ভালো হলে বড় করে আয়োজন করব ইন শা আল্লাহ। আমাদের জন্য দোয়া করবেন।

স্কুল ক্রিকেট থেকে উঠে আসা শান্ত দেশের বয়সভিত্তিক ক্রিকেটের বিভিন্ন ধাপে দুর্দান্ত পারফর্ম করে এখন লড়াই করছেন জাতীয় দলে থিতু হতে। ২১ বছর বয়সী ব্যাটসম্যান এখনও পর্যন্ত বাংলাদেশের হয়ে খেলেছেন ৪ টেস্ট, ৫ ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি।

করোনাভাইরাসের প্রকোপে খেলা বন্ধ হওয়ার আগে এবছর বেশ ভালো ফর্মে ছিলেন শান্ত। গত জানুয়ারিতে বিপিএলে করেছেন সেঞ্চুরি। ফেব্রুয়ারিতে বিসিএলের ম্যাচে খেলেছেন ২৫৩ রানের অপরাজিত ইনিংস। পরে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে করেছেন ৭১ রান।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর