১১ আগস্ট, ২০২০ ০২:২৯

অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করল বিসিবি

অনলাইন ডেস্ক

অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করল বিসিবি

স্কিল ট্রেনিং ক্যাম্পের জন্য ৪৫ সদস্যের প্রাথমিক অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ৪৫ জন ক্রিকেটার আগামী চার সপ্তাহের জন্য বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে আবাসিক ক্যাম্প করবে।

২৩ আগস্ট থেকে শুরু হবে ক্যাম্প। শেষ হবে ১৮ সেপ্টেম্বর। গতকাল সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করে বিসিবি। তবে ক্যাম্পে যোগ দেওয়ার আগে প্রত্যেক ক্রিকেটারকে করোনা টেস্টে করানো হবে। যুবাদের করোনা পরীক্ষা করানো হবে ১৫-১৯ আগস্ট।

এই ৪৫ জন ক্রিকেটারকে তিনটি গ্রুপে ভাগ করা হয়েছে। প্রত্যেক গ্রুপে ১৫ জন ক্রিকেটার রয়েছেন। স্কিল ট্রেনিংয়ের সময় ৮টি অনুশীলন ম্যাচ খেলবেন ক্রিকেটাররা।

গ্রুপ ১ এর ১৫ জন ক্রিকেটার: মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, ফাহিম হাবিব মোর্শেদ, মো. হাবিবুর রহমান, সানজিদুর রহমান, বাইজিদ মিয়া (রোমান), শাহরিয়ার আলম মোহহীন, মুস্তাকিম মিয়া, আশিকুর রহমান আশিক, মহিউদ্দিন তারেক, আহসান হাবিব লিওন, নাঈমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, মোহাম্মদ আশরাফুল হাসান রোহান ও হাসিব হাওলাদার।

গ্রুপ ২ এর ১৫ জন ক্রিকেটার: অনিক চাকি, অনিক সরকার সেতু, ইমন আলী, মফিজুল ইসলাম রবিন, হৃদয় দেব, ফারদিন খান, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর রহমান মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, মোহাম্মদ জিল্লুর রহমান, আবু বক্কর আহমেদ, জাকারিয়া ইসলাম শান্ত ও আরাফাত ইসলাম।

গ্রুপ ৩ এর ১৫ জন ক্রিকেটার: সাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হোসেন অহিম, আব্দুল্লাহ আল মামুন, খালেদ হাসান, আইচ মোল্লাহ, সাগর আহমেদ, রিহাদ খান, সিয়াম আল সাকিব, শাহরিয়ার সাকিব, শাওন কাজী সুমন, মিজবাহ আহমেদ, মাকসুদুর রহমান, লিমন হোসেন ও মইনুল হাসান।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর