শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ০৯:১৩

জয় লিগ শুরু ম্যানসিটির

অনলাইন ডেস্ক

জয় লিগ শুরু ম্যানসিটির

উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে শুভ সূচনা করেছে ম্যানচেস্টার সিটি।

প্রথমার্ধে দুই গোল, এরপর শেষ মুহূর্তে আরও এক গোল। এভাবেই সহজ দিয়ে নতুন মৌসুম শুরু করে ম্যানসিটি।

প্রথমার্ধে কেভিন ডি ব্রুইনে ও ফিন ফোডেনের গোলে এগিয়ে যাওয়ার পর যোগ করা সময়ের একেবারে শেষ মুহূর্তে দারুণ স্বাগতিক দলের কফিনে শেষ পেরেক ঠুকেন গাব্রিয়েল জেসুস।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে কয়েকবার চেষ্টা চালিয়েছিল উলভারহ্যাম্পটন। ৭৮তম মিনিটে দলটির হয়ে একটি গোল শোধ করে মেক্সিকান ফরোয়ার্ড রাউল হিমেনেস। কিন্তু ব্যবধান আর কমাতে দেয়নি সিটি।

এর আগে ম্যাচের কুড়িতম মিনিটে কেভিন ডি ব্রুইনের স্পটকিকে এগিয়ে যায় অতিথি দল। বেলজিয়ান এই মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফিল ফোডেন। রাহিম স্টার্লিংয়ের পাস থেকে বল পেয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে বাঁ পায়ের শটে জালে বল জড়ান ইংলিশ এই মিডফিল্ডার। তাতে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় সিটি।

ম্যাচের ৭৮তম মিনিটে একটি গোল শোধ করে উলভারহ্যাম্পটন। কর্নার থেকে সতীর্থ ডানিয়েল পোডেন্সের ক্রসে বল পেয়ে নিখুঁত হেডে লক্ষ্যে বল পাঠান হিমেনেস।

তাতে ম্যাচ জমে ওঠে। কিন্তু যোগ করা সময়ের শেষ সময়ে ডি ব্রুইনের সহায়তায় ব্রাজিলিয়ান তারকা জেসুস গোল করলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে সিটিজেনরা।

ম্যানসিটির এই জয়ের অর্থ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে এখন পর্যন্ত কোনো ম্যাচ ড্র হয়নি। আর লিগের প্রথম সপ্তাহের ম্যাচগুলোতে গোল দাঁড়িয়েছে ৪৪টি।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য