শিরোনাম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ১০:০৪

লেস্টারের ভার্ডির কাছে পাত্তাই পেল না গার্দিওলার ম্যানসিটি

অনলাইন ডেস্ক

লেস্টারের ভার্ডির কাছে পাত্তাই পেল না গার্দিওলার ম্যানসিটি

লেস্টার সিটির কাছে পাত্তাই পেল না ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেই নিজেদের মাঠে বড় লেস্টার সিটির বিপক্ষে বড় ব্যবধানে হেরে গেল গার্দিওলার ম্যানসিটি।

ইতিহাদে জেমি ভার্ডির অনবদ্য হ্যাটট্রিকে পেপ গার্দিওলার শিষ্যদের ৫-২ ব্যবধানে উড়িয়ে দিয়ে শীর্ষস্থানে বসেছে লেস্টার সিটি।

অথচ ম্যাচের শুরুতে এগিয়ে গিয়েছিল ম্যানসিটি। ম্যাচের চতুর্থ মিনিটে রিয়াদ মাহরাজের ডানপায়ের শটে লিড নেয় তারা। কিন্তু সমতায় ফিরতে সময় নেয়নি লেস্টার। ভার্ডিকে বাধা দিতে গিয়ে ডি-বক্সের ভেতর ফাউল করে বসেন কাইল ওয়াকার। রেফারি পেনাল্টির নির্দেশ দেন। ৩৭তম মিনিটে পেনাল্টি কিক থেকে গোলের খাতা খুলেন ভার্ডি।

ইংলিশ ফরোয়ার্ড এরপর ক্ষিপ্র হয়ে ওঠেন আরও বেশি। বিরতি থেকে ফিরে ৫৩তম মিনিটে কাস্তাগনের পাস থেকে নিজের দ্বিতীয় গোল করে লেস্টারের ব্যবধানটা ২-১ করেন ভার্ডি। এর ৫ মিনিট পর আবারও পেনাল্টি পায় ব্রেন্ডন রজার্সের দল। এবারও পেনাল্টি নিতে এসও কোনও ভুল করেননি ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড। পূর্ণ করেন হ্যাটট্রিক।  

গোল শোধের জন্য মরিয়া সিটিজেনদের জালে ৭৭তম মিনিটে চতুর্থ বলটি জড়িয়ে দেন জেমস ম্যাডিসন। ৮৪তম মিনিটে একটি গোল শোধ দেয় নাথান আকা। তবে এর ৪ মিনিট পর পেনাল্টি থেকে আবারও সিটির জালে বল পাঠান ইয়োরি টিলেমান্স।

এই দাপুটে জয়ে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখল করেছে ২০১৫/১৬ মৌসুমের চ্যাম্পিয়ন লেস্টার।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর