শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ১৮:৪৭

কুড়িগ্রামে ক্রিকেটের উন্নয়নে ডেভেলপমেন্ট ফাউন্ডেশন

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে ক্রিকেটের উন্নয়নে ডেভেলপমেন্ট ফাউন্ডেশন

জেলায় ক্রিকেটের অনুকূল পরিবেশ সৃষ্টির লক্ষ্যে কুড়িগ্রাম ক্রিকেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (সিডিএফ-কুড়িগ্রাম) গঠিত  হয়েছে। ফাউন্ডেশন তৃণমূল পর্যায়ে মেধাবী ক্রিকেটারদের অনুসন্ধান, যথাযথ প্রশিক্ষণ, ক্রিকেট চর্চার পরিবেশ সৃষ্টি, উপযুক্ত প্রশিক্ষণের মাধ্যমে বয়সভিত্তিক ও পেশাদার লীগে অংশগ্রহণ, সামাজিক অবক্ষয়ের জন্য দায়ী মাদক-জুয়ার বিরুদ্ধে সামাজিক সচেতনতা সৃষ্টি এবং ঝরে পড়া রোধে মেধাবী ক্রিকেটারদের বৃত্তির ব্যবস্থা করবে। 

বুধবার দুপুরে কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামের হলরুমে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবানকে সভাপতি ও নাজমুল হুদা লাকুকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি সাংবাদিক হুমায়ুন কবির সূর্য, মো. গিয়াস মিয়া ও আলহাজ্ব আবু সুফিয়ান পাভেল, সহ-সাধারণ সম্পাদক ফিরোজ আলম ও আল মুস্তাকিম বিল্লাহ মিশু, সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী মুন্না, দপ্তর সম্পাদক ইকবাল রাব্বি, সহ-দপ্তর সম্পাদক শ্রী পরেশ রবিদাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুকুল মিয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল রানা, উপদেষ্টামণ্ডলী জালাল হোসেন লাইজু, বিজন কুমার দাস ও মোস্তাফিজার রহমান।

সভায় জেলার ৮ উপজেলায় পর্যায়ক্রমে ক্রিকেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর