শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৬:১৫

ফের ইনজুরিতে নেইমার, পিএসজি শিবিরে দুশ্চিন্তা

অনলাইন ডেস্ক

ফের ইনজুরিতে নেইমার, পিএসজি শিবিরে দুশ্চিন্তা

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে বুধবার রাতে ইস্তানবুল বাসাকসেহিরকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। ইস্তানবুলের ফাতিহ তেরিম স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে কিছুটা অস্বস্তিতে ভুগতে থাকায় ২৬তম মিনিটে নেইমারকে তুলে নেওয়া হয়। তার বদলি হিসেবে পাবলো সারাবিয়াকে নামান পিএসজি কোচ।

ম্যাচ শেষে ফরাসি জায়ান্টদের কোচ টমাস টুখেল জানিয়েছেন, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ইনজুরিতে পড়েছেন। এমনকি পরের কয়েক ম্যাচে তাকে দলে পাওয়া যাবে কি না তা নিয়েও সংশয় প্রকাশ করেছেন তিনি।

আগামী ১০ দিনে ৩টি গুরুত্বপূর্ণ ম্যাচ খেলবে পিএসজি। এর মধ্যে লিগ ওয়ানে নঁতে এবং রেনের বিপক্ষে ম্যাচ আছে। এরপর আন্তর্জাতিক বিরতির আগে চ্যাম্পিয়নস লিগে আরবি লাইপজিগের বিপক্ষে মাঠে নামবে প্যারিসের ক্লাবটি। কিন্তু এর আগে নেইমারের ইনজুরি টুখেলের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। কারণ, নেইমারের ইনজুরি সমস্যা দীর্ঘদিনের। গত দুই মৌসুমে তার ইনজুরি দলকেও বেশ ভুগিয়েছে।

এই মৌসুমে এখন পর্যন্ত ৬ ম্যাচে ২ গোল ও ৩টি অ্যাসিস্ট এসেছে নেইমারের পা থেকে। এমন একজন ফর্মে থাকা খেলোয়াড়কে না পাওয়া পিএসজি কোচের জন্য বেশ দুশ্চিন্তার বিষয়। নেইমারকে তুলে নেওয়া প্রসঙ্গে 'আরএমসি স্পোর্ট'কে টুখেল বলেন, 'তাকে (নেইমার) তুলে নেওয়ার জরুরি ছিল। এখন আমাদের পরীক্ষা-নিরীক্ষার অপেক্ষায় থাকতে হবে। ব্যথাটা খুব গুরুতর নয়, কিন্তু সে অস্বস্তি বোধ করছিল। '

পরের কয়েক ম্যাচে নেইমারকে পাওয়া যাবে কিনা তা নিয়ে টুখেল বলেন, 'সামনে আমাদের টানা খেলা আছে, ফলে কয়েকটা ম্যাচ হয়তো সে মিস করবে, তবে এখনই আমি চূড়ান্ত কিছু বলতে পারছি না। তবে যতটুকু জানি তার পায়ের মাংসপেশিতে ব্যথা অনুভূত হচ্ছে। আশা করি খুব বড় ইনজুরি নয়। আমাদের হয়তো পুরোটা জানার জন্য একদিন অপেক্ষা করতে হবে। '

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর