শিরোনাম
প্রকাশ : ৫ ডিসেম্বর, ২০২০ ১২:৫০
প্রিন্ট করুন printer

করোনায় আক্রান্ত আফগান তারকা মুজিব

অনলাইন ডেস্ক

করোনায় আক্রান্ত আফগান তারকা মুজিব

বিশ্বজুড়ে তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। ক্রিকেট জগতের হানা দিয়েছে প্রাণঘাতি এই ভাইরাস। এবার ব্রিসবেন হিটের আফগানিস্তানের স্পিনার মুজিব উর রহমান কোভিডে আক্রান্ত হয়েছেন। ১৯ বছর বয়সী এ স্পিনার কুইন্সল্যান্ডের একটি হাসপাতালে কোয়ারেন্টাইনে ছিলেন। বিগ ব্যাশ লিগের দশম আসরে অংশ নিতে গত সপ্তাহে কাবুল থেকে অস্ট্রেলিয়ায় আসেন মুজিব।

ব্রিসবেন হিট বিবৃতিতে জানিয়েছে, টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের দুই নম্বর বোলার মুজিব গত সপ্তাহে অস্ট্রেলিয়ায় পৌঁছায়। কোনো উপসর্গ ছাড়াই তার কোভিড ধরা পড়ে। আপাতত কুইন্সল্যান্ডের স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে থাকবেন মুজিব। কোভিড নেগেটিভ আসলে ব্রিসবেন হিটের তাঁবুতে যোগ দিতে পারবেন।

ধারণা করা যাচ্ছে, বিগ ব্যাশ লিগের প্রথম দুই ম্যাস মিস করতে যাচ্ছেন মুজিব। ১১ ও ১৪ ডিসেম্বর তাদের ম্যাচ মেলবোর্ন স্টার্স ও সিডনি থান্ডারের বিপক্ষে।

বিগ ব্যাশ লিগের প্রধান অ্যালিস্টার ডবসন বলেন, ‘খেলোয়াড়দের স্বাস্থ্য ও সুরক্ষার বিষয়টি এবার অতি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। মুজিব এবং ব্রিসবেন হিট আমাদের পূর্ণ সমর্থণ পাবে। আমরা আশা করছি কুইন্সল্যান্ড সরকারের কোভিড প্রটোকল মেনে দ্রুত মুজিব মাঠে ফিরবেন।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর