শিরোনাম
প্রকাশ : ৮ জানুয়ারি, ২০২১ ১৯:৪৯
প্রিন্ট করুন printer

মেসি-রোনালদোর রেকর্ড মানতে পারেননি! বিতর্ক নিয়ে মুখ খুললেন পেলে

অনলাইন ডেস্ক

মেসি-রোনালদোর রেকর্ড মানতে পারেননি! বিতর্ক নিয়ে মুখ খুললেন পেলে

কিংবদন্তি পেলের দু'টি রেকর্ড ভেঙেছেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। সেটাই নাকি মেনে নিতে পারেননি পেলে। রোনালদো-মেসি তার রেকর্ড ভাঙার পরই নাকি নিজের ইনস্টাগ্রামে 'বায়ো' আপডেট করেন ফুটবলসম্রাট। ফুটবলবিশ্বে গত কয়েকদিন ধরে এই নিয়েই আলোচনা তুঙ্গে। অবশেষে টুইট করে যাবতীয় বিতর্কের অবসান ঘটালেন স্বয়ং পেলে।

কোনও ক্লাবের হয়ে সর্বোচ্চ গোল করার রেকর্ড এতদিন পেলের দখলে ছিল। স্যান্টোসের হয়ে তার ৬৪৩টি গোল করার রেকর্ড সম্প্রতি ভেঙে দেন মেসি। দেশ ও ক্লাব মিলিয়ে সর্বোচ্চ গোলের তালিকায় দু’নম্বরে ছিলেন পেলে (৭৫৭)। পর্তুগিজ মহাতারকা রোনালদো (৭৫৮) টপকে যান তাকে। এরপরই ফুটবলমহলে জোর চর্চা, দুই মহাতারকাকে তাদের এই কীর্তির স্বীকৃতি দিতে নাকি চান না পেলে। 

সেজন্য নিজের ইনস্টাগ্রাম 'বায়ো'ও নাকি পাল্টে ফেলেছেন ফুটবল-সম্রাট। বায়োতে লেখা, ক্যারিয়ারে মোট ১২৮৩টি গোল করেছেন পেলে। এই নিয়ে বিতর্ক শুরু হতেই জবাব দেন ব্রাজিলের বিখ্যাত ১০ নম্বর জার্সিধারী। নিজের টুইটার হ্যান্ডেল থেকে পর্তুগিজ ভাষায় একটি পোস্ট করেন তিনি। 

তার ভাষ্য, ‘কিছু সংবাদমাধ্যমের দাবি, দুই মহাতারকা আমার রেকর্ড ভাঙার পরই নাকি আমি নিজের ইনস্টাগ্রামের বায়ো পাল্টেছি। এটা কিন্তু সত্যি নয়। ওই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রথমদিন থেকেই আমার বায়ো একই রয়েছে।' এর মধ্য দিয়ে যাবতীয় বিতর্ক দূর করে দিলেন ফুটবল সম্রাট স্বয়ং। সূত্র : সংবাদ প্রতিদিন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর