শিরোনাম
প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০২১ ০৮:৪২
প্রিন্ট করুন printer

সিরিজের মোড় ঘুরিয়ে দিতে পারে ক্যারিবীয়ানরা: আমব্রিস

অনলাইন ডেস্ক

সিরিজের মোড় ঘুরিয়ে দিতে পারে ক্যারিবীয়ানরা: আমব্রিস

শেষ ১০ ওয়ানডের মধ্যে আটটিতেই জিতেছে বাংলাদেশ। ক্যারিবীয়দের জয় মাত্র দুটি। এমন নয় যে সবগুলো ম্যাচ বাংলাদেশ ঘরের মাঠে খেলেছে। বাংলাদেশে হয়েছে মাত্র তিনটি ম্যাচ। দুটি ঢাকায় একটি সিলেটে। তিন ম্যাচ হয়েছে ক্যারিবীয় দ্বীপে। দুই দলের মধ্যে শেষ চার ম্যাচ হয়েছে নিরপেক্ষ ভেন্যুতে। চারটি ম্যাচেই ক্যারিবীয়দের রীতিমতো উড়িয়ে দিয়েছে টাইগাররা।

অন্যদিকে, অনেক নতুন মুখ নিয়ে বাংলাদেশের বিপক্ষে খেলতে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। দলে নেই অনেক চেনা মুখ। বাস্তবতা মেনে নিয়েও হুমকি দিয়ে রাখলেন উইন্ডিজ সহ-অধিনায়ক সুনীল আমব্রিস।

‘আমি মনে করি আমরা খুব অনভিজ্ঞ একটি ব্যাটিং দল। তবে আমাদের কাছে এক গুচ্ছ প্রতিভাবান ব্যাটসম্যান রয়েছে যারা একবার দাঁড়িয়ে গেলে সিরিজের মোড় ঘুরে যেতে পারে’-শুক্রবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে এভাবেই বলছিলেন উইন্ডিজ অধিনায়ক।

গত ১০ জানুয়ারি ঢাকায় পা রাখে ক্যারিবীয়ানরা। তিনদিন কোয়ারেন্টাইনে থেকে পুরো দল নেমে পড়েছে অনুশীলনে। দ্বিতীয় দিনের অনুশীলন শেষে সন্ধ্যায় জুমে গণমাধ্যমের মুখোমুখি হন সুনীল। এ সময় নিজের পারফরম্যান্সসহ কথা বলেন দল নিয়ে। 

একদিনের ক্রিকেটে দারুণ ছন্দে আছেন উইন্ডিজ সহ অধিনায়ক। যা বুঝা যায় তার ব্যাটিং গড়ের দিকে তাকালেই। ৪৪.৭০ গড়ে তিনি করেন ৪৪৭ রান। সেঞ্চুরি একটি ও হাফসেঞ্চুরি দুটি।

‘আমার ক্রিকেটে কোন পরিবর্তন আসেনি। আমার ঝোঁক ইতিবাচক থাকার দিকেই। আমি স্মার্ট ক্রিকেট খেলতে চেষ্টা করি। কখনো কখনো এটা কাজে দেয় কখনো কখনো দেয় না। বাংলাদেশের বিপক্ষে প্রায়ই না কাজ করার চেয়ে কাজ করেছে বেশি’-বলেছেন আমব্রিস।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর