শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২১ ০০:১২
প্রিন্ট করুন printer

ইংল্যান্ড সিরিজের জন্য ভারতের দল ঘোষণা

অনলাইন ডেস্ক

ইংল্যান্ড সিরিজের জন্য ভারতের দল ঘোষণা
ফাইল ছবি

ঐতিহাসিক টেস্ট জয়ের ঘোর এখনও কাটেনি। তার আগেই নতুন যুদ্ধের জন্য দল ঘোষণা করে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। ইংল্যান্ডের বিরুদ্ধে অনুষ্ঠিতব্য প্রথম দুই টেস্টের জন্য ১৮ জনের দল ঘোষণা করল বিসিসিআই।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দল থেকে বাদ পড়েছেন পৃথ্বী শ্বাহ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে খুব খারাপ ব্যাটিং করেছেন পৃথ্বী। রান কম করা নয়, চোখে পড়েছে টেকনিকের গলদ। চতুর্থ টেস্টে ভাল বোলিং করলেও সুযোগ পেলেন না বাঁ হাতি পেসার টি নটরাজন। চোট গুরুতর তাই দলে নেই রবীন্দ্র জাদেজা। বাঁ হাতি স্পিনার হিসেবে নাম ঢুকল অক্ষর প্যাটেলের। চোট সারিয়ে ফিরেছেন যাশপ্রীত বুমরা, ইশান্ত শর্মা এবং হার্দিক পাণ্ডিয়া। 

এখনও সুস্থ নন মোহম্মদ সামি। তাই তাকে দলে রাখা হয়নি। ১৮ জনের দলে এলেন শুভমন গিল, মোহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর এবং শার্দূল ঠাকুর। ফিরেছেন অশ্বিন এবং সুযোগ পেলেন কুলদীপ যাদবও। জায়গা ধরে রেখেছেন মায়াঙ্ক আগরওয়াল। 

১৮ জনের ভারতের দল-

রোহিত শর্মা, শুভমন গিল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিংকা রাহানে, ঋষভ পন্থ, ঋদ্ধিমান সাহা, হার্দিক পাণ্ডিয়া, কেএল রাহুল, যশপ্রীত বুমরা, ইশান্ত শর্মা, মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর এবং অক্ষর প্যাটেল।     

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ 


আপনার মন্তব্য