শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:০০
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:০৭
প্রিন্ট করুন printer

অদ্ভুত কারণে ভারতে টেস্ট খেলা হচ্ছে না স্যাম কুরানের

অনলাইন ডেস্ক

অদ্ভুত কারণে ভারতে টেস্ট খেলা হচ্ছে না স্যাম কুরানের

অদ্ভুত কারণে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে সরিয়ে নেওয়া হয়েছে ইংল্যান্ডের পেস অলরাউন্ডার স্যাম কুরানকে। করোনা পরিস্থিতির কারণে আহমেদাবাদে একাকী ভ্রমণ করতে হতো তাকে। শুধু একজনের জন্য লজিস্টিক সাপোর্ট তৈরি করা কঠিন কাজ। এই অজুহাতেই টেস্ট সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে তাকে।

সীমিত পরিসরের স্কোয়াডের অন্যান্য খেলোয়াড়ের সঙ্গে ভারতে যোগ দেবেন তিনি। আহমেদাবাদে দুই টেস্টের পর মার্চে পাঁচ টি-টোয়েন্টি খেলবে দুই দল। স্যাম কুরান দলের সঙ্গে গত মাসে শ্রীলঙ্কা সফরে ছিলেন। ২-০ ব্যবধানে সিরিজ জয়ে রেখেছিলেন অবদান। শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেছিলেন তিনি। তার সঙ্গী ছিলেন জনি বেয়ারস্টো, মার্ক উউ। আহমেবাদে বেয়ারস্টো ও উড ফিরে এলেও কুরান নিজ শহরের কোয়ারেন্টাইন জটিলতার কারণে আটকে যান। 

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, পরিকল্পনা ছিল কুরানকে সরাসরি ইংল্যান্ড থেকে আহমেদাবাদে উড়িয়ে আনা হবে যেন ৪ মার্চ চতুর্থ টেস্ট ম্যাচ খেলতে পারেন। কিন্তু ইংল্যান্ড থেকে আহমেদাবাদের সরাসরি কোনও ফ্লাইট নেই। আবার একজনের জন্য চার্টার্ড ফ্লাইট ব্যবহারের অনুমতি নেই। আহমেদাবাদে যোগ দিতে তাকে ভারতের তিনটি রাজ্য ব্যবহার করতে হতো। করোনা মহামাহীর সময় যা অত্যন্ত বিপজ্জনক। এই ঝামেলা এড়াতেই তাকে টেস্ট সিরিজের বাইরে রেখেছে ইসিবি। 

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য