শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০৬:১৫
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৩৭
প্রিন্ট করুন printer

এমন পিচ হলে কুম্বলে ১০০০ উইকেট পেতেন, কটাক্ষ যুবরাজের

অনলাইন ডেস্ক

এমন পিচ হলে কুম্বলে ১০০০ উইকেট পেতেন, কটাক্ষ যুবরাজের
যুবরাজ সিং।

মোতেরা টেস্টে দুরন্ত জয় ভারতের। মাত্র দুদিনেই শেষ হয়ে যায় খেলা। এরপর থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছে ভারত। বাদ যাননি যুবরাজ সিং। ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানান তিনিও। তবে সেই অভিনন্দন বার্তায় লুকিয়ে রয়েছে মোতেরা পিচ নিয়ে কটাক্ষের সুর।

যুবরাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, মাত্র দুদিনে ম্যাচ শেষ! জানি না এটা টেস্ট ম্যাচের জন্য ভালো না খারাপ বিজ্ঞাপন। তবে এরকম পিচ হলে অনিল কুম্বলে ১০০০ এবং হরভজন সিং ৮০০ উইকেট নিতেন। যাই হোক অভিনন্দন অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন এবং ইশান্ত শর্মাকে।

উল্লেখ্য, তৃতীয় টেস্টে ইংল্যান্ডকে ১০ উইকেটে পরাজিত করে ভারত। এদিন মাত্র ৮১ রানে শেষ হয়ে যায় ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস। বল হাতে আবারও ভেল্কি দেখান ঘরের ছেলে অক্ষর প্যাটেল। দ্বিতীয় ইনিংসেও মাত্র ৩২ রানের বিনিময়ে তুলে নেন ৫ উইকেট।

শুধু এখানেই শেষ নয়, দ্বিতীয় ইনিংসে অক্ষর প্যাটেলকে দিয়ে বোলিং ওপেন করান অধিনায়ক বিরাট কোহলি। আর অধিনায়কের বিশ্বাসের মর্যাদা দেন তিনি। প্রথম দুই বলেই তুলে নেন ২ উইকেট। হ্যাটট্রিকের সম্ভাবনা থাকলেও সেটা সম্ভব হয়ে ওঠেনি।

অন্যান্য ভারতীয় বোলারদের মধ্যে রবিচন্দ্রন অশ্বিন তুলে নেন ৪ উইকেট। একইসঙ্গে অনন্য মাইলফলকও স্পর্শ করেন তিনি। টেস্টে ৪০০ উইকেট নেওয়ার দ্রুততার নিরিখে তিনি বিশ্বের দ্বিতীয় বোলার। প্রথম জনের নাম মুথাইয়া মুরালিধরন। দ্বিতীয় ইনিংসে মাত্র ৪৯ রানের টার্গেট চেজ করতে খুব বেশি সময় নেননি ভারতীয় ব্যাটসম্যানরা।

সূত্র : এই সময়

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য