শিরোনাম
প্রকাশ : ১১ মার্চ, ২০২১ ১১:০৩
প্রিন্ট করুন printer

বিসিবির আম্পায়ার মাসুম আর নেই

অনলাইন ডেস্ক

বিসিবির আম্পায়ার মাসুম আর নেই
আফজালুর রহমান মাসুম

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর অভিজ্ঞ আম্পায়ার আফজালুর রহমান মাসুম মারা গেছেন। গতকাল বুধবার (১০ মার্চ) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

বিসিবির ক্রিকেট অপারেশন বিভাগের সদস্য শাহরিয়ার নাফিস বিষয়টি নিশ্চিত করেন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এই ওপেনার লেখেন, বিসিবির সম্মানিত আম্পায়ার, শ্রদ্ধেয় আফজালুর রহমান মাসুম ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে আজ (বুধবার) সকালে নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং তার শোক-সংতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। 

আফজালুর রহমানের পারিবারিক সূত্র জানায়, গতকাল বুধবার আসর নামাজের পর মহাখালি ডিওএউচএস জামিয়া মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে তাকে।

সাবেক জাতীয় আম্পায়ার মাসুম বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স অ্যান্ড স্কোরার্স অ্যাসোসিয়েশনেরও সম্মানিত সদস্য ছিলেন। গত কয়েক বছর ধরে আম্পায়ারদের গুরু, মেন্টর ও শিক্ষকের ভূমিকা পালন করেন তিনি। ২০১৪ সাল থেকে আম্পায়ারদের কোচ হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) কাজ করছিলেন তিনি। মাসুমের মৃত্যুতে শোক জানিয়েছে বিসিবি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর