শিরোনাম
প্রকাশ : ১৪ এপ্রিল, ২০২১ ১৩:৩৩
প্রিন্ট করুন printer

ট্রেনিং শুরু করতে পারবেন আর্চার, ইংল্যান্ড ও রাজস্থান শিবিরে স্বস্তি

অনলাইন ডেস্ক

ট্রেনিং শুরু করতে পারবেন আর্চার, ইংল্যান্ড ও রাজস্থান শিবিরে স্বস্তি
Google News

ইংল্যান্ড ক্রিকেট দল ও রাজস্থান রয়্যালসের জন্য স্বস্তির খবর। হাতের অস্ত্রোপচারের পর ফের ট্রেনিং শুরু করতে পারেন জোফ্রা আর্চার। মঙ্গলবার তাঁকে গ্রিন সিগন্যাল দিয়ে দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ২৬ বছরের বার্বাডোজের পেসার গত জানুয়ারিতে নিজের বাড়িতেই চোট পেয়েছিলেন। যার জন্য অস্ত্রোপচার হয় তাঁর। এছাড়াও দীর্ঘদিনের কনুইয়ের চোট ভোগাচ্ছে আর্চারকে। 

চোট নিয়েই ইংল্যান্ডের সঙ্গে ভারত সফরে এসেছিলেন আর্চার। টি-টোয়েন্টি সিরিজ খেলার সময় ডান কনুইয়ের চোট আরও বেড়ে যায়। দলের তারকা পেসারকে নিয়ে কোনও ঝুঁকি নিতে না চেয়েই ইসিবি তাঁকে দেশে ফিরে আসতে বলে। আর্চার নিজের বাড়িতে এসেই দুর্ঘটনা ঘটান।

ইসিবি এক বিবৃতিতে জানিয়েছে, "আর্চারকে ট্রেনিং শুরু করার জন্য সম্মতি দেওয়া হয়েছে। ওর হাতের পরামর্শদাতার সঙ্গে পর্যালোচনার পরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ও হাল্কা অনুশীলন শুরু করতে পারে এই সপ্তাহে। সাসেক্স ও ইংল্যান্ডের মেডিক্যাল টিম ওর সঙ্গে রয়েছে। আশা করা যাচ্ছে আগামী সপ্তাহে ও বল করতে পারবে। তবে আর্চার কবে খেলায় ফিরবে, সেই বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।"

চোটের জন্য আইপিএলে অনিশ্চিত আর্চার। আদৌ তিনি খেলতে পারবেন কি না, তা নিয়ে রয়েছে সন্দেহ! রাজস্থান রয়্যালসের নতুন নিযুক্ত ডিরেক্টর অফ ক্রিকেট কুমার সঙ্গাকারা মনে করছেন, আইপিএলে আর্চার খেলবেন। গত শনিবার সঙ্গাকারা বলেছেন যে, আর্চারকে না পাওয়াটা তাঁদের কাছে বড় ধাক্কা। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর