শিরোনাম
প্রকাশ : ১৬ এপ্রিল, ২০২১ ০৮:১৩
প্রিন্ট করুন printer

ইউরোপা লিগের সেমির টিকেট পেল ম্যানইউ ও আর্সেনাল

অনলাইন ডেস্ক

ইউরোপা লিগের সেমির টিকেট পেল ম্যানইউ ও আর্সেনাল

উয়েফা ইউরোপা লিগে গ্র্যানাডাকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে পা রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই লেগ মিলিয়ে ৪-০ গোলে এগিয়ে থেকে সেমিতে পা রাখে ম্যানচেস্টার। দ্বিতীয় লেগে ইউনাইটেডের পক্ষে স্কোর করেন কাভানি। ম্যাচের ৬ মিনিটে এই তারকা ফুটবলারের স্কোরেই এগিয়ে যায় ম্যানইউ। 

ম্যাচের ৯০ মিনিটে নিজেদের জালে নিজেরাই বল জড়ায় জেসের ভালিজো। ফলে ২-০ গোলের জয় নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

দিনের আরেক কোয়ার্টারে সেভিয়াকে চার গোলের ব্যবধানে হারিছে আর্সেনাল। দুই লেগ মিলিয়ে ৫-১ গোলে এগিয়ে থেকে সেমিফাইনালের টিকেট নিশ্চিত করে আর্সেনাল। 

এই ম্যাচে সেভিয়া যে গোল চারটি খেয়েছে তার শুরু পেপের পা থেকে। ১৮ মিনিটে স্কোর করে গানারদের এগিয়ে নেন তিনি। এরপর ম্যাচের ২১ ও ৭৭ মিনিটে দুটি গোল করেন ল্যাকাজেট। ম্যাচের ২৪ মিনিটে আর্সেনালের হয়ে গোল করেন সাকা।

এদিকে দিনের বাকি দুই থেকে দুই লেগ মিলিয়ে জয় নিশ্চিত করে সেমিফাইনালে উঠেছে রোমা ও ভিয়ারিয়ার। এজাক্সের বিপক্ষে ১-১ গোলে ড্র করলেও দুই লেগ মিলিয়ে ৩-২ গোলের ব্যবধানে এগিয়ে থেকে শেষ চার নিশ্চিত করে রোমা। 

আরেক ম্যাচে দিনামোর সাথে ২-১ গোলে জিতে দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যাবধানে এগিয়ে থেকে সেমিফাইনালের টিকেট পেয়েছে ভিয়ারিয়াল।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর