শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ০৮:২০
প্রিন্ট করুন printer

ইংল্যান্ডে ফিরে ভারতের জন্য বিশেষ বার্তা বাটলারের

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডে ফিরে ভারতের জন্য বিশেষ বার্তা বাটলারের
ফাইল ছবি
Google News

জৈব সুরক্ষা বলয় ভেদ করে বিভিন্ন দলের শিবিরে করোনা ভাইরাস হানা দেয়। এ কারণে ভারতীয় ক্রিকেট বোর্ড চতুর্দশ সংস্করণের আইপিএল সাময়িকভাবে স্থগিত ঘোষণা করে। এরপর থেকেই লিগের সাথে জড়িত সকল খেলোয়াড়, বিভিন্ন দলের সাপোর্ট স্টাফ, ধারাভাষ্যকাররা প্রত্যেকেই প্রায় নিজ দেশে বা শহরে ফিরে গেছে, কেউ হয়তো ফেরার প্রস্তুতি নিচ্ছেন। 

তেমনই রাজস্থান রয়্যালস দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলার গত বৃহস্পতিবারে ফিরে গিয়েছেন নিজের দেশ ইংল্যান্ডে। আর দেশে ফিরে তিনি ভারত ও ভারতীয় অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তাকে এবং তার পরিবারকে এত সুন্দরভাবে ভারতে স্বাগত জানানোর জন্য।

ইংল্যান্ড থেকে আসা বেশিরভাগ ক্রিকেটারই যেমন বৃহস্পতিবারে যুক্তরাজ্যে পৌঁছে গিয়েছেন। অপরদিকে, দক্ষিণ আফ্রিকা থেকে আসা খেলোয়াড়েরাও শীঘ্রই নিজেদের দেশে পৌঁছে যাবেন। নিউজিল্যান্ডের বেশ কিছু খেলোয়াড় ইতিমধ্যেই সেদেশে ফিরে গিয়েছেন এবং বাকিরা খুব দ্রুতই রওনা হবেন।

বাটলারসহ ইংল্যান্ডের আট জন ক্রিকেটার প্রথম পর্বে নিরাপদে ইংল্যান্ডে ফিরেছেন। দ্বিতীয় পর্বে ফেরেন ইয়ন মর্গ্যান, ডেভিড মালান এবং ক্রিস জর্ডান। ইংল্যান্ডে ফিরে বাটলার তার টুইটারে লিখেছেন, ভারত আমার কাছে অত্যন্ত বিশেষ কিছু। তবে বর্তমানে অত্যন্ত কঠিন একটি সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তারা। কিন্তু তা সত্ত্বেও প্রতিবারের মতো এবারেও আমাকে এবং আমার পরিবারকে স্বাগত জানানোর জন্য ধন্যবাদ। দয়া করে সবাই সুরক্ষিত থাকবেন ও নিজেদের খেয়াল রাখবেন।

২০১৮ রয়্যালস পরিবারের সঙ্গে যুক্ত বাটলার চতুর্দশ সংস্করণেও সঞ্জু স্যামসন নেতৃত্বাধীন দলের অন্যতম স্তম্ভ ছিলেন। কিন্তু প্রতিযোগিতার শুরুতে তিনি খুব একটা ভালো ছন্দে ছিলেন না। কয়েকটি ম্যাচে ভালো শুরু করেও বড় রান করতে ব্যর্থ হচ্ছিলেন। স্থগিত হওয়ার আগে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রয়্যালসদের শেষ ম্যাচে ছন্দে ফেরেন জস। সেই ম্যাচে একমাত্র বিদেশি ক্রিকেটার হিসেবে অসমাপ্ত আইপিএলে সেঞ্চুরি হাঁকান তিনি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর