শিরোনাম
প্রকাশ : ৪ আগস্ট, ২০২১ ০৩:৪১
প্রিন্ট করুন printer

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের পর যা বললেন 'ম্যাচ সেরা' নাসুম

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের পর যা বললেন 'ম্যাচ সেরা' নাসুম
ছবি- বাংলাদেশ প্রতিদিন।
Google News

টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি তিন সংস্করণেই অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ পেল বাংলাদেশ। মঙ্গলবার (৩ আগস্ট) ৫ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারায় বাংলাদেশ। এর আগে ৪ বার টি-টোয়েন্টি ম্যাচের অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় বাংলাদেশ। সবকয়টি ম্যাচই ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপে আর প্রত্যেকবারই বাংলাদেশ হেরেছিল। 

এদিন, মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৩১ রান করে বাংলাদেশ। সহজ টার্গেট তাড়া করতে নেমে নাসুম আহমেদের স্পিনে বিভ্রান্ত হয়ে ১০৮ রানে অলআউট হয় অজিরা। এর ফলে, অজিদের ২৩ রানে হারিয়ে ৫ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল স্বাগতিকরা। একই সঙ্গে টাইগাররা পেল অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে প্রথম জয়।

অস্ট্রেলিয়াকে এ ম্যাচে এমন ধরাশায়ী করার অন্যতম নায়ক স্পিনার নাসুম আহমেদ। মাত্র ১৯ রান দিয়ে প্রতিপক্ষের ৪ উইকেট তুলে নেন তিনি। তার বোলিং ফিগার ৪-০-১৯-৪। সঙ্গত কারণেই ম্যাচসেরার পুরস্কার উঠেছে তার হাতে। তবে ম্যাচ শেষে এক ভিডিও বার্তায় নাসুম জানালেন, তিনি একা নন, সম্মিলিত প্রচেষ্টায় এসেছে এই জয়।

তিনি বলেন, অস্ট্রেলিয়া দলকে হারানোর ব্যাপারে একটাই চাওয়া ছিল যেন আমরা জয় পাই। কাল আমি দোয়াও করছিলাম যে, আল্লাহ এখনও আমরা একটা ম্যাচও জিতিনি, যেন এবার জিততে পারি। তো সবাই মিলে চেষ্টা করেছি, আলহামদুলিল্লাহ সফল হয়েছি। সবার ইচ্ছা ছিল ভালো কিছু একটা করে দেখানোর। ওই ইচ্ছের কারণে আমরা সফল হয়েছি।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর