৮ আগস্ট, ২০২১ ১৬:৩৭

আমি এ পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলাম না : মেসি

অনলাইন ডেস্ক

আমি এ পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলাম না : মেসি

মেসি

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার তার সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন করেনি। আজ রবিবার ক্লাবের হয়ে সর্বশেষ সংবাদ সম্মেলন করে ফেলেছেন মেসি। এসময় ৩৪ বছর বয়সী এ আর্জেন্টাইন তারকা বলেন,  আমি অনেকগুলো বছর এখানে কাটিয়েছি। এই মুহূর্তেই কিছুই চিন্তা করতে পারছি না। এ পরিস্থিতি আমার জন্য বেশ কঠিন। জীবনের সবচেয়ে বড় অংশ আমি এখানে কাটিয়েছি। আমি এ পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলাম না। আগের বছরগুলোর তুলনায় এ বছরটা ভিন্ন। আমি ও আমার পরিবারের সদস্যরা ভেবেছিলাম আমরা এখানেই থাকতে যাচ্ছি। আমি বার্সেলোনায় থাকতে চেয়েছি।  

সংবাদ সম্মেলনে কান্না সামলাতে বেশ হিমশিম খেতে হয়েছে মেসিকে। তিনি বলেন, তিনি বলেন, আমি ১৩ বছর বয়সে এখানে এসেছিলাম। প্রায় ২১ বছর ছিলাম এখানে। আমি ক্লাবের জন্য আমার সর্বোচ্চ উজাড় করে দিয়েছি। এখানে আমার অনেক সুন্দর স্মৃতি রয়েছে। আমি এখন স্ত্রী ও তিন কাতালান আর্জেন্টাইন সন্তানকে নিয়ে ক্লাব ছেড়ে যাচ্ছি। 

সংবাদ সম্মেলনে ৩৪ বছর বয়সী মেসি ক্লাবটির সাবেক ও বর্তমান সতীর্থসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। জানা গেছে, সতীর্থদের জন্য একটি ডিনারেরও আয়োজন করেছেন মেসি। 

মেসি ২১ বছর আগে ১৩ বছর বয়সে বার্সেলোনায় এসেছিলেন। গত ১৭ বছর ধরে খেলেছেন ক্লাবের জার্সিতে। এ সময়ের মধ্যে বার্সেলোনার জার্সিতে ৭৭৮ ম্যাচ খেলে ৬৭২ গোল করেছেন। ১০ বার জয় করেছেন লা লিগা। সাতবার জিতেছেন কোপা দেল রে কাপ। এ ছাড়া চারবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, তিনবার উয়েফা সুপারকাপ, তিনবার ফিফা ক্লাব বিশ্বকাপ ও সাতবার স্প্যানিশ সুপারকাপ জয় করেছেন মেসি। 

 
বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর