শিরোনাম
প্রকাশ : ৫ সেপ্টেম্বর, ২০২১ ০৮:২০
আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০২১ ১৪:২৭
প্রিন্ট করুন printer

ফের মাঠে সেই জার্ভো, বেয়ারস্টোকে ধাক্কা মেরে হলেন গ্রেফতার (ভিডিও)

অনলাইন ডেস্ক

ফের মাঠে সেই জার্ভো, বেয়ারস্টোকে ধাক্কা মেরে হলেন গ্রেফতার (ভিডিও)
সংগৃহীত ছবি
Google News

একই সিরিজে এই নিয়ে টানা তিন বার ইংল্যান্ডের ২২ গজে ঢুকে পড়লেন ড্যানিয়েল জার্ভিস ওরফে জার্ভো। লর্ডস টেস্ট, লিডস টেস্টের পর ছাড়লেন না ওভাল টেস্টও। ওভালে চতুর্থ টেস্টের দ্বিতীয় দিন মাঠের মধ্যে জনি বেয়ারস্টোকে ধাক্কা দেওয়ার দায়ে গ্রেফতার করা হয়েছে জার্ভোকে। 

ওভালে এবার ভারতীয় ব্যাটসম্যান সেজে নয়, জার্ভো মাঠে ঢুকেছিলেন ভারতীয় বোলার হিসেবে। মাঠের মধ্যে জার্ভো হঠাৎ ছুটে এসে বল করার ঢংয়ে ধাক্কা দিয়ে বসেন বেয়ারস্টোকে। যার জেরে রীতিমতো মাসুল গুনতে হল ইউটিউবার ও প্র্যাঙ্কস্টার জার্ভোকে।

এর আগে লিডস টেস্টে মাঠে ঢুকে বাধা সৃষ্টি করার জন্য ইয়র্কশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে তাকে আজীবন নির্বাসিত করেছিল। সঙ্গে ছিল আর্থিক জরিমানাও। তবে এই নিয়ে তিন বার মাঠে বিনা অনুমতিতে প্রবেশের জন্য জার্ভোকে গ্রেফতার করা হয়েছে। 

লন্ডনের মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, আঘাত করার দায়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি শুক্রবার (৩ সেপ্টেম্বর) দ্য ওভাল ক্রিকেট গ্রাউন্ডে ঘটে। তিনি এখন পুলিশ হেফাজতে দক্ষিণ লন্ডনের পুলিশ স্টেশনে আছেন।

ওভাল টেস্টের দ্বিতীয় দিন ইংল্যান্ডের প্রথম ইনিংস চলাকালীন ৩৩.২ ওভারে উমেশ যাদব বল করার জন্য যখন তৈরি হচ্ছিলেন, সেই সময় ঝড়ের বেগে মাঠে ঢুকে পড়েন জার্ভো। একই সঙ্গে ইংল্যান্ডের মাঠের নিরাপত্তা নিয়ে আবারও একবার প্রশ্ন করার সুযোগ করে দিলেন জার্ভো। শুরুর দিকে জার্ভোর এইভাবে মাঠে নামা নিয়ে হাসিঠাট্টা করা হলেও এখন কিন্তু কড়া সুর শোনা যাচ্ছে ভারতের সাবেক ক্রিকেটারদের মুখেও।

ভারতের সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া টুইটারে এ বিষয়ে লেখেন,  "মাঠে আবার জার্ভো ফিরে এসেছে। এবং এবার সে শারীরিকভাবে ওলি পোপের সঙ্গে সে ধাক্কা খেয়েছে। আমি আশা করি এতে আর কেউ হাসির কিছু দেখবে না। দুঃখজনক যে এই সিরিজের প্রতিটি খেলায় তাকে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।" প্রতিবাদ ঠিকই জানিয়েছেন আকাশ। তবে তিনি জনি বেয়ারস্টোর জায়গায় ওলি পোপের নাম নিয়ে ফেলেন।

ভারতীয় ধারাভাষ্যকার হার্ষা ভোগলে টুইটারে লেখেন, "আমি মনে করি ইংল্যান্ডের মাঠে কয়েকজনকে বরখাস্ত করা দরকার। এটি একটি অত্যন্ত গুরুতর নিরাপত্তাজনিত ত্রুটি এবং এটি বার বার হচ্ছে। আর একটা ঠাট্টাও হওয়া উচিত নয়।"


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর