৩ অক্টোবর, ২০২১ ১৩:১৭

ধোনিকে হারিয়ে ব্যাটে তারই অটোগ্রাফ নিলেন জায়সওয়াল

অনলাইন ডেস্ক

ধোনিকে হারিয়ে ব্যাটে তারই অটোগ্রাফ নিলেন জায়সওয়াল

ব্যাট হাতে যশস্বী জায়সওয়াল।

চলতি বছরের আইপিএলের দ্বিতীয় পর্বে সবচেয়ে বেশি রান তাড়া করে জিতল রাজস্থান রয়্যালস। চেন্নাই সুপার কিংসের ১৯০ রানের লক্ষ্যমাত্রা ১৫ বল বাকি থাকতেই পূরণ করে রাজস্থান। 

রান তাড়া করতে শিবম দুবের অপরাজিত ৬৪ রান যেমন ভূমিকা রেখেছে তেমনই গুরুত্বপূর্ণ অবদান যশস্বী জায়সওয়ালের। মাত্র ২১ বলে ৫০ করেছেন তিনি। যে ব্যাটে ঝড় তুলেছেন তা আরও দামি হয়ে উঠল প্রতিপক্ষ অধিনায়কের সইতে। ম্যাচের পর ব্যাটে কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির সই নিয়েছেন যশস্বী। 

মহেন্দ্র সিং ধোনির সই পেয়ে উচ্ছ্বসিত তরুণ এই ব্যাটার। তিনি বলেন, ‘ম্যাচের পর আমি মহেন্দ্র সিং ধোনির সই নিয়েছি আমার ব্যাটে। খুবই খুশি।’  তবে এই মুগ্ধতা আদৌ ম্যাচের মধ্যে দেখাননি তরুণ ব্যাটার। ব্যাট করতে নেমে তার একটাই লক্ষ্য ছিল, ভাল বল দেখে খেলো,খারাপ বল পেলেই বাউন্ডারিতে পাঠাও। 

যশস্বী বলেন, ‘আমরা প্রথমে পিচটা বুঝে নিতে চাইছিলাম। কিন্তু ১৯০ তাড়া করছি, পিচ নিশ্চয়ই ভালই হবে। আমার মাথায় ছিল শুধু খারাপ বলগুলোকে বাউন্ডারিতে পাঠানো এবং দলকে একটা ভাল শুরু দেওয়া।’ একই রকম ভেবেছিলেন শিবম দুবেও। তবে এই ম্যাচ সিএসকে হারলেও দুরন্ত সেঞ্চুরির জন্য ম্যান অব দ্য ম্যাচ হয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড।   
 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর